গেল বছর আমার বড় পাওয়া, মা হয়েছি: আফসানা আফরোজ বিভা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বছর ঘুরে ক্যালেন্ডার ২০১৮ এর পাতা উল্টে আসলো ২০১৯। আরো একটি বছর হারিয়ে গেল জীবনের পাতা থেকে। কেটে যাওয়া বছরে সুখ-দুঃখ মিলে নানা রকমের স্মৃতি রয়েছে সকলের। আমাদের জনপ্রতিনিধিরাও এ আওতার বাইরে পরেন না। কেটে যাওয়া একটি বছর নিয়ে নিজের অভিজ্ঞতা সম্পর্কে লাইভ নারায়ণগঞ্জকে জানিয়েছেন নারায়নগঞ্জ সিটি করপোরেশনের ১৬, ১৭, ১৮ নং সংরক্ষিত কাউন্সিলর আফসানা আফরোজ বিভা।

২০১৮ সালের সবচেয়ে বড় পাওয়া এবং ২০১৯ এর প্রত্যাশা নিয়ে কথা বলেছেন তিনি।

লাইভ নারায়ণগঞ্জ এর সাথে আলাপ কালে তিনি বলেন, আল্লাহর রহমতে ২০১৮ সাল আমার জন্য খুব ভাল কেটেছে। আমার কাজ জনগণের জন্য পরিশ্রম করা। আজকের দিন পর্যন্ত পরিশ্রম করে কাটানো সে সময় আমি ভাল কাটিয়েছি। তবে ‘১৮ এর সবচেকে বড় পাওয়া, আমি মা হয়েছি। ১৮ বছর পর আমার সন্তান হয়েছে।

নতুন বছরের প্রত্যাশা নিয়ে তিনি বলেন, ২০১৯ সালে আমার চাওয়া দেশটাকে খুব সুন্দর দেখতে চাই। নারায়ণগঞ্জকে সম্পূর্ণরূপে ডিজিটাল দেশের অংশ হিসেবে দেখতে চাই। জেলার উন্নয়ন এমন হবে যে এখানে থাকবে না মাদকের হদিস। চাই মাদক মুক্ত একটি সমাজ।

সবশেষে নারয়ণগঞ্জবাসীর প্রতি শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, নারায়ণগঞ্জবাসীদের প্রতি জানাই নতুন বছরের শুভ কামনা। সকলের জীবন সুন্দর হোক এটাই আমার প্রার্থণা।”

নতুন বছরের সময়গুলো সুন্দরভাবে কাটুক সেই প্রত্যাশায় লাইভ নারায়ণগঞ্জ পরিবারের পক্ষ থেকে তার জন্য রইলো অনেক শুভ কামনা।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
0 Comments
Inline Feedbacks
View all comments