গোলাম দস্তগীর গাজী আমাদের জন্য আশীর্বাদ: বজলুর রহমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আজ এখানে আমরা নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী সাহেবের নির্দেশে চনপাড়া এলাকাবাসীর জন্য এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছি। আমি এই হাসপাতালের কর্মকতা কর্মচারি এবং ডাক্তারসহ সকলকে ধন্যবাদ জানাই যারা আজকে এই ক্যাম্পটি আয়োজন করতে সাহায্য করেছেন। যার ফলে আমাদের এলাকার গরিব মানুষরা ফ্রিতে চিকিৎসা গ্রহন করতে পারবে।


মহান স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উপলক্ষে শনিবার (৬ মার্চ) রুপগঞ্জ উপজেলার চনপাড়া ইউনিয়নের আল আরাফা ইসলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সাধারন সম্পাদক মোহাম্মদ বজলুর রহমান এসব কথা বলেন।

অনুষ্ঠানে ভি‌ডিও কনফা‌রে‌ন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

এ সময় বজলুর রহমানের সা‌র্বিক তত্ত্বাবধা‌নে ১০ জন বি‌শেষজ্ঞ চি‌কিৎস‌কের মাধ্যমে দিনব্যা‌পি এক হাজার দুঃস্থ্য রোগীকে বিনামূ‌ল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এ সময় ৪০০ জ‌নের ডায়া‌বে‌টিকস টেষ্ট ও ৫০০ জ‌নের ফ্রি ব্লাড গ্রু‌পিং করা হয়।

অনুষ্ঠানে বজলুর রহমান আরও বলেন, আমাদের মাননীয় সংসদ বস্ত্রও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, যিনি ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ডাকে পাকিস্তানি হানাদার বাহিনীর সাথে যুদ্ধ করতে নিজের প্রানের বাজি রেখে ঝাপিয়ে পরেচিলেন, তিনি আমাদের জন্য আক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। জেনগনের জন্য স্বাস্থ্য, শিক্ষা ও বসস্থান সহল জিনিসের ব্যবস্থা উনি করেছে। এই গোলাম দস্তগীর গাজী আমাদের জন্য আশীর্বাদ। গত ৫০ বছর ধরে আমাদের এই সংসদ সকল উন্নয়ন মুল্যক কর্মকান্ড করেছেন। তাই আমরা গোলামদ্সতগীর গাজী এবং তার পরিবারের দীর্ঘায়ু কামনা করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জাহেদ আলী এবং ফেমাস স্পেশালাইজড হসপিটালের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. ইউসুফ আলী।

আরও উপস্থিত ছিলেন- চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন ম‌হিলালী‌গের সভাপ‌তি নাজমা খান, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন স্বেচ্ছা‌সেবকলী‌গের সাধারন সম্পাদক আবু বকর সি‌দ্দিকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

0