ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী (১৩)।


এ ঘটনায় বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে কিশোরীর বাবা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ দেওয়ার পরপরই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নয় জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- জাহিদ (২০), রিফাত (২০), রবিন (২৩), রানা (২০), নীরব (১৯), সিয়াম (১৯), খাইরুল (২২), তাইজুল (১৯) ও বিল্লাল (১৯)।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, ভুক্তভুগী কিশোরীর বাড়ি আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামে। সে তার বাবা-মায়ের সঙ্গে রূপগঞ্জের গাউছিয়া এলাকায় ভাড়া থাকে। তারা গার্মেন্টের শ্রমিক। গত ৩০ আগস্ট কিশোরী তার বান্ধবীকে নিয়ে ভুলতা এলাকায় ঘুরতে যায়। সেখান থেকে তাদের সঙ্গে যোগ হয় তার বান্ধবীর এক বন্ধু। এরা তিন জন মিলে আড়াইহাজার এলাকায় ঘুরতে বের হয়। পরে ধর্ষকরা তাদের ভয়ভীতি দেখিয়ে উপজেলার সিংরাটি এলাকায় একটি জঙ্গলে নিয়ে কিশোরীকে ৫/৬ জন মিলে গণধর্ষণ করে।

তিনি জানান, ধর্ষণের ঘটনায় অভিযোগ দেওয়ার পরপরই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নয় জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে জড়িতদের মামলায় আসামি করা হবে। বাকিদের ছেড়ে দেওয়া হবে।

0