চলছে ডিআরইউ ভোট গ্রহন, প্রতিদ্বন্দিতায় না.গঞ্জের ২ সন্তান

লাইভ নারায়ণগঞ্জ: উৎসবমুখর পরিবেশে চলছে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচন। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ কার্যালয়ে নসরুল হামিদ মিলনায়তনে সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলবে বিকেল ৫টা পর্যন্ত।

ডিআরইউর এবারের নির্বাচনে মোট ভোটার ১ হাজার ৭২২ জন। ভোটারদের সুবিধার জন্য বসানো হয়েছে ২০ টি বুথ। সকাল ৯টা থেকেই কেন্দ্রে ভোটারদের লাইন দেখা যায়।

ভোট দেওয়া শেষে এক সাংবাদিক জানান, ডিআরইউর নির্বাচন বরাবরই উৎসবমুখর হয়। আজও উৎসবমুখর পরিবেশে যুক্ত হয়ে ভোট দিতে এসেছি। দক্ষ ও যোগ্য সংগঠকদের ভোট নেওয়ার চেষ্টা করেছি। যারাই জয়ী হবে তারা সবাই ডিআরইউর ঐতিহ্য রক্ষা করে শক্তিশালী সংগঠন হিসেবে পরিচালনা করবে এমনটাই আশা করি।

ডিআরইউর নির্বাচন কমিশনার মঞ্জুরুল আহসান বুলবুল জানান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচন ২০২১-এর ভোটগ্রহণ সকাল ৯টা থেকে শান্তিপূর্ণভাবে চলছে। বিকেল ৫টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলবে। আমরা আশা করছি, ভোটগ্রহণ শেষ হওয়ার এক ঘণ্টার মধ্যে ফলাফল ঘোষণা করতে পারবো।

এবারের নির্বাচনে মোট ২১ টি পদের মধ্যে তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক এবং আপ্যায়ন সম্পাদক পদ দু’টি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ায় বাকি ১৯ টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪১ প্রার্থী। এই নির্বাচনে নারায়ণগঞ্জের দুই কৃতি সন্তান কামাল উদ্দিন সুমন প্রচার ও প্রকাশনা পদে এবং ক্রীড়া সম্পাদক পদে মো. কবিরুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।