চেষ্টা থাকলে সাফল্য আসবেই: কাজিম উদ্দিন

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ভাই ভাই ষ্পোটিং ক্লাবের উদ্যোগে ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) বিকেল ৫টায় কলাগাছিয়া ইউনিয়নে নিশং সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী কাজিম উদ্দিন প্রধাণ।

অনুষ্ঠানে কাজিম উদ্দিন বলেন, খেলাধুলা সব সময় মনকে প্রফুল্ল রাখে। খেলাধুলাই যুবকদের মাদক থেকে দূরে রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যেতে হবে। কিংব্যাক খ্যাত মুনেম মুন্না আমাদের বন্দরের গর্ব। এই মুনেম মুন্নাও বন্দরের ছেলে। তার যাদুকরী খেলা দিয়েই মুনেম মুন্না উপমহাদেশে বাংলাদেশের মূখ উজ্জল করেছিল। তোমাদের মনে রাখতে হবে চেষ্টা থাকলে সাফল্য আসবেই।

তিনি বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে জাতির পিতা বাঙ্গালীর রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ইতিহাস জানা খুবই জরুরী। তিনি স্বাধীনতার ঘোষনা না দিলে আমরা স্বাধীন রাষ্ট্র যেমন পেতাম না তেমনী আমরা স্বাধীনভাবে চলতে পারতাম না। আজ আমাদের পরাধীন থাকতে হত। অতএব আমাদের ভুলে গেলে চলবেনা বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।  তাই ভবিষ্যৎ প্রজন্মকে বঙ্গবন্ধুর ইতিহাস সম্পর্কে জানতে হবে।

কলাগাছিয়া ইউনিয়ন নিশং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি রুহুল আমিন সোহেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ভোলা নাথ দাস, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন, কলাগাছিয়া ইউনিয়ণ ৮নং ওয়ার্ডেও মেম্বার মনির হোসেন, সমাজ সেবক শাহাবুদ্দিন আকাশ, পারভেজ খোকন প্রমূখ।
0