চেয়ারম্যান কার্যালয়ের গেট দিয়েই ঢুকলো না সেলিম ওসমানের কেক

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে ১২৫ পাউন্ডের এক কেক নিয়ে হাজির নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা। তবে এমপি সেলিম ওসমানের পাঠানো বিশাল এই কেক সেই পার্টি অফিসের গেট দিয়ে ঢুকলো না, কাটা হলো বাইরেই।


বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় বনানীতে বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের কার্যালয়ে তার ৭৩তম জন্মদিন উপলক্ষ্যে এই কেক পাঠান এমপি সেলিম ওসমান। তবে কেকটি এতই বড় ছিলো, অফিসের গেট দিয়ে না ঢুকাতে পেরে অবশেষে বাধ্য হয়ে বাইরেই কাটতে হয়।

এই আয়োজনে অভিভূত হয়ে জিএম কাদের ফোন করলেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বিকেএমইএ সভাপতি একেএম সেলিম ওসমানকে। বিস্ময়ভরা কন্ঠে বললেন, ‘সেলিম, তোমাকে কি বলে ধন্যবাদ জানাবো! এত বড় কেক তো আমি আমার লাইফেও দেখি নাই, তুমি তো রেকর্ড করসো। আল্লাহ ভাল করুক তোমার, তুমি আমাকে যে সম্মান দিলে আমি সারা জীবন মনে রাখবো। এত বড় কেক যে আমাদের গেট দিয়েই ঢুকাতে পারলাম না, বাধ্য হয়ে বাইরে রেখেই কাটতে হলো’।

এমপি সেলিম ওসমানের পক্ষে নারায়ণগঞ্জের জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানা উল্লাহ সানু, মহানগর সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আকরাম আলী শাহীন, মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও এনসিসির ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মো. গিয়াস উদ্দিন চৌধুরী, সদস্য সচিব মো. হানিফ, মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক হাজী মো. নুর ইসলাম, জাতীয় পার্টির জেলার যুগ্ম আহবায়ক আমিনুল হক প্রধান, মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মো. নজরুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানার জাতীয় পার্টির সভাপতি কাজি মো. মহসিন, যুব সংহতির সদস্য সচিব মো. কামাল, যুব সংহতির রিপন ভাওয়াল, লিয়াকত, সাইদ চৌধুরী, মাহবুব সিকদার।

0