ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

0

লাইভ নারায়ণগঞ্জ: কলেজ পড়ুয়া ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে কোচিং সেন্টারের এক শিক্ষক গ্রেফতার হ‌য়ে‌ছেন। রবিবার (৩ জানুয়ারী) বিকেলে ফতুল্লা রেলষ্টেশন এলাকা থেকে তাকে ফতুল্লা ম‌ডেল থানা পু‌লিশ গ্রেফতার ক‌রে।

গ্রেফতারকৃত শিক্ষক বিভাস সরকার(৪০) দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকার  বাসুদেব সরকারের ছেলে।

জানাযায়, ফতুল্লার দাপা  রেল ষ্টেশন মুন্না ফার্মেসী সংলগ্ন জনৈক ব্যক্তির দ্বিতীয় তলায় শিক্ষক বিভাস সরকারের রয়েছে একটি কোচিং সেন্টার। গত এক বছর ধ‌রে এই কোচিং সেন্টারে দ্বাদশ শ্রেণীর ওই ছাত্রীটি কোচিং করে আস‌ছেন। গত  দুই মাস পূর্বে ছাত্রীটি কোচিং সেন্টারে যাতায়াত বন্ধ করে দেয়।

তারপর থেকে শিক্ষক বিভাস  ছাত্রীর মাকে ফোন করে বিভিন্ন সময় ছাত্রীকে  কোচিং সেন্টারে পাঠাতে বলেন। ছাত্রী বিভিন্ন সময় কোচিং সেন্টারে গেলে শিক্ষক বিভাস, অন্যান্য ছাত্র-ছাত্রীদেরকে বিদায় করে দিয়ে  কথা আছে বলে বসি‌য়ে রে‌খে কু-প্রস্তাব দেওয়া সহ ছাত্রীর শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দিতো।

সর্বশেষ  গত ৩১ ডিসেম্বর দুপুর আড়াইটার দিকে  শিক্ষক বিভাস ছাত্রীকে  ফোন করে তাহা কোচিং সেন্টারে আসতে বলে। কোচিং সেন্টারে  এসে ছাত্রীটি দেখতে পায় অন্য কোন ছাত্র- ছাত্রী সেখানে উপস্থিত নেই।

এমতাবস্থায় ছাত্রীটি বাসায় ফিরে আসতে চাইলে শিক্ষক বিভাস কোচিং সেন্টারের দরজা ভিতর হতে বন্ধ করে ছাত্রীকে জড়াইয়া ধরে এবং শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দেয়। বাঁধা নিষেধ করার পরও ছাত্রীর সাথে খারাপ কাজ করার জন্য বিভিন্ন ভাবে ভয়-ভীতি দেখায়। এক পর্যায় ছাত্রীর খালাত ভাই জিহানকে ফোন করলে  উক্ত ‌কো‌চিং সেন্টার থে‌কে ছাত্রীটিকে  উদ্ধার করে বাসায় নিয়ে যায়।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানার এস.আই হাসান জানায়, অভিযোগ  পেয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত করা হচ্ছে, সত্যতা পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে।

0