জনতার প্রার্থী তৈমূরের পিছনে বন্দরে ‘গণজোয়ার’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচার প্রচারণা ও গণসংযোগ করেছেন স্বতন্ত্র (হাতি মার্কা) মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার।

এনসিসি ২১ নং ও ২২নং ওয়ার্ডের এলাকায় শনিবার (১ জানুয়ারি) সকালে ওই প্রচারণা করেন তিনি। এ সময় বন্দর ঘাট থেকে শুরু করে বিভিন্ন পাড়া-মহল্লায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে প্রচারণা চালায়।

এদিকে, বন্দর ঘাট পাড় হওয়ার সাথে সাথেই হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা হাতি মার্কার স্লোগানে ফুল দিয়ে বরণ করে তাকে।

প্রিয় নেতাকে কাছে পেয়ে হাতে হাত ও আলিঙ্গন করে স্বাগত জানায় বন্দরবাসী। হাতির স্লোগানে মুখরিত করে পাড়া মহল্লা।

তৈমূর আলমকে কাছে পেয়ে গলায় ফুলের মালা পরিয়ে বরণ করেছেন স্থানীয় নারী ভোটাররা। প্রবীন সমর্থকদের সাথে আলিঙ্গন করে হাতি মার্কায় ভোট চেয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার।

তৈমূর বলেন, আমি জণগনের প্রার্থী, আমি উন্নয়ণের স্বার্থে অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছি। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের গত ১৮ বছরের ব্যর্থতায় নগরবাসী এখন নতুন চায়, পরিবর্তন চায়। নগরবাসী এখন ঐক্যবদ্ধ হয়েছে, যার প্রতিফলন আগামী ১৬ জানুয়ারি জবাব দিবে। বিগত ৫০ বছর যাবত আমি খেটে খাওয়া মানুষের পক্ষে আছি। মানুষ ভালো করে যানে আমি তাদের উন্নয়নের বাহক হতে পারবো।

এবার দল থেকে না দাঁড়িয়েও যদি দল থেকে আপনাকে বসে যেতে বলে আপনি কি বসবেন?

সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে এড. তৈমূর আলম বলেন, আমি এবার স্বতন্ত্র প্রার্থী। আমি জনগনের প্রার্থী হয়েছি, জনগনের জন্য লড়বো এবার।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি আতাউর রহমান মুকুল, আইন বিষয়ক সম্পাদক এড. শিপলু, জেলা যুদলের সাবেক সভাপতি রানা মুজিব, বন্দর থানা বিএনপির সভাপতি নূর উদ্দিন, সিনিয়র সহ সভাপতি এড. মো. বিল্লাহ হোসেন, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম হিরন, সহ সাংগঠনিক সম্পাদক এড. মো. মতিউর রহমান মতি, প্রচার সম্পাদক মো. মোজাম্মেল হক, সমাজ কল্যাণ সম্পাদক সাইফুল ইসলাম সোহেল, মো. পনেস প্রমুখ।