জসিম উদ্দিনের সমর্থিত মেম্বার প্রার্থী মাদক মামলায় গ্রেপ্তার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাদক মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী মো. কামালকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে চর সৈয়দপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. কামাল সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যনিজিং কমিটির সদস্যের দায়িত্ব পালন করছেন। এছাড়াও আসন্ন গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী ছিলেন।

কয়েক বছর পূর্বের মাদক মামলায় অভিযুক্ত হওয়ার পর তথ্য প্রমান পেয়ে নারায়ণগঞ্জের একটি আদালত মো. কামালকে ২ বছরের কারাদণ্ড প্রদান করেন। ওই ঘটনার পর থেকে সে পলাতক।

স্থায়ীয়রা জানান, একটি রাজনৈতিক মহলের ছত্রছায়ায় থেকে মো. কামাল সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যনিজিং কমিটির সদস্য হয়েছেন। সম্প্রতি গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. জসিম উদ্দিনের সমর্থনে ৫নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী হয়ে প্রচার প্রচারণা চালাচ্ছিল। মাদক ছাড়াও এলাকাটিতে জুয়ার আসর বসানোর অভিযোগ রয়েছে মো. কামালের বিরুদ্ধে।

গোপন সংবাদের ভিত্তিতে ও সদর থানার পুলিশ পরিদর্শক মুস্তাফিজুর রহমানের দিক-নির্দেশনায় দুপুরে চর সৈয়দপুর এলাকা থেকে এসআই ওলিউল্লাহ তার সঙ্গিয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুস্তাফিজুর রহমান জানান, মো. কামাল মাদকের মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী। সে দীর্ঘদিন যাবতই পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আমরা চন সৈয়দপুর থেকে গ্রেপ্তার সক্ষম হই। বিকালে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

নিউজ পড়তে ক্লিক করুন

২২ ফেব্রুয়ারি স্মার্টকার্ড পাবে গোগনগরের নতুন ভোটাররা

0