জিউস পুকুর বাবা-দাদার নয়, সাধারণ মানুষের: খোকন সাহা

0

লাইভ নারায়ণগঞ্জ: ‘একজন জনপ্রতিনিধির নাম নিয়ে আমি বলেছিলাম, জিউস পুকুর যারা দখলে করেছে, তাদের পরিবারের সদস্যদের ভোট দিবেন না। তার আত্মীয়-স্বজন জিউস পুকুর পাড় দখল করেছে। আমার সেই বক্তব্য জাতীয় ও আন্তজার্তিকভাবে প্রচারিত হয়েছে। সারা পৃথিবীতে প্রায় ১ কোটির বেশি লোক আমার বক্তব্য শুনেছে। সেখানে ওই জনপ্রতিনিধি আমার বিরুদ্ধে আইসিটি মামলা করছে। এ সমস্ত মামলা টামলা নিয়ে ভয় করি না।’

১৫ জানুয়ারী ঠাকুর অনুকুল চন্দ্রের ১৩৩ আর্বিভাব দিবস উপলক্ষ্যে নতুন পালপারা আশ্রমে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খোকন সাহা।

ঠাকুর অনুকুল চন্দ্রকে নিয়ে খোকন সাহা বলেন, ছোটবেলা থেকে ঠাকুরের বক্তব্য ধারণ করেছি। ঠাকুর বলেছিল, মানুষ আপন টাকা পর, যত পারিছ মানুষ ধর’। আমি আমার রাজনৈতিক জীবনেও সেই বক্তব্যকে ধারণ করে কাজ করছি। মানুষকে আপন মনে করি সে যে দলেরই হোক না কেন। আমি শ্রী ঠাকুরের নাম না নিলেও উনার বক্তব্যকে ধারণ করি’।

জিউস পুকুর প্রসঙ্গে খোকন সাহা আরও বলেন, আমার স্ত্রী মামলা নিয়ে চিন্তা করলে আমি বলেছি চিন্তা করতে হবে না। অনেকে বলেছে মামলা নিয়ে ভয়? আমি বললাম, এ সমস্ত মামলা টামলা নিয়ে ভয় নাই। দেবোত্তর, ওয়াকফ সম্পত্তি কেউ আত্মসাতের চেষ্টা করলে আমি বলবো। প্রয়োজনে এ সম্পত্তি উদ্ধারে মৃত্যু হলেও ভয় নাই’।

নিজের অবস্থান পরিষ্কার করে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জিউস পুকুর আমার বাবা দাদার নয় । সেটা সাধারণ মানুষের সম্পত্তি, দেবোত্তর সম্পত্তি। আমার কথা পরিষ্কার, যারা ধর্মের সম্পত্তি খাবেন তাদের বিরুদ্ধে আমি। যেখানে অনাচার সেখানেই আমি।

দীর্ঘদিন যাবত মহানগর আওয়ামী লীগের দায়িত্বে থাকা নিয়ে খোকন সাহা বলেন, ‘নেত্রীর ও শামীম ওসমানের আর্শীবাদে ২৫ বছর যাবত এই শহরে আমি ক্ষমতায়। নেত্রী বাঁচলে সংখ্যালঘু বাঁচবে। নেত্রীর জন্য আর্শিবাদ করবেন। আমার জন্যও আর্শীবাদ করবেন, যাতে আমি ধর্মীয় সম্পত্তি রক্ষার যে যুদ্ধে নেমেছি সফল হতে পারি’।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এ্যাড.খোকন সাহা বলেন, করোনাকালে কাউন্সিলর শফি অনেক কাজ করেছে। রাত দিন পরিশ্রম করে মানুষের সেবা করেছে মানুষের সেবার জন্য, কাউন্সিলর শফি করোনা যোদ্ধা।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলামসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

0