জিএম কাদেরের জন্মদিনে ফয়সাল ‘দিগন্তে আশার আলো, বলিষ্ট নেতৃত্ব’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতির নেতা ফয়সাল আহম্মেদ ভূইয়া।


জন্মদিনের শুভকামনা জানিয়ে তিনি বলেন, আঁধারে নিমজ্জিত কর্মীর আশার আলো জি এম কাদের ভাইয়ের আজ জন্মদিন। শুভ জন্মদিন প্রিয় নেতা, প্রিয় পথ প্রর্দশক। আপনার অনুপ্রেরণায় অনুপ্রেরিত হয়ে দেশগঠনের জন্য কাজ করে চলেছি। দোয়া করি আল্লাহ্ আপনাকে দীর্ঘায়ু দান করুন। আপনি নেতাকর্মীদের যে স্নেহ, মমতা ও ভালবাসা দিয়ে যে ভাবে পাশে রেখেছেন আজীবন যেন এভাবেই পাশে থাকতে পারি এবং আপনাকে অনুসরণ করতে পারি। আপনার রাজনৈতিক জীবনের সর্বমুখী সফলতা কামনা করছি। বাংলাদেশের দিগন্তে আশার আলো হয়ে দিক নির্দেশন করবে আপনার বলিষ্ট নেতৃত্ব, সেই প্রত্যাশা রাখি।”

২৪ ফেব্রুয়ারি জিএম কাদেরের ৭৪ তম জন্মদিন উপলক্ষে লাইভ নারায়ণগঞ্জের মাধ্যমে এই শুভেচ্ছা জানান তিনি। একই সাথে তার দীর্ঘায়ূ কামনা করেন।

গোলাম মোহাম্মদ কাদের। দেশবাসীর কাছে জি.এম. কাদের নামেই বেশ পরিচিত। ১৯৪৭ সালের ২৪ ফেব্রুয়ারি কুচবিহার মহারাজার সাবেক মন্ত্রী মকবুল হোসেন ও মজিদা খাতুন দম্পতির ঘরে জন্ম গ্রহণ করেন জিএম কাদের। ৪ ভাই ও ৫ বোনের মধ্যে তিনি মেজ।

বড় ভাই হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি। আরেক বড় ভাই মরহুম মোজাম্মেল হোসেন লালু সংসদ সদস্য ও জনতা ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার ছিলেন।

জি.এম. কাদেরও সাবেক মন্ত্রী ছিলেন, বর্তমানে জাতীয় পার্টির চেয়ারম্যান। বর্তমানে তিনি লালমনিরহাট-৩ আসনের সংসদ সদস্য।

0