জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের গুপ্তচর: ভিপি বাদল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল (ভিপি বাদল) বলেছেন, ওরা কারা, যারা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছিল, যারা নাকি এদেশের স্বাধীনতাকে মেনে নিতে পারে নাই, যারা সিরিজ বোমা হামলা ঘটিয়েছে ? ওরা জামায়াত-শিবির ও বি এন পি। আর এর মূল মাস্টারমাইন্ড ছিল জিয়াউর রহমান। তিনি ছিলেন পাকিস্তানের গুপ্তচর। স্বাধীনতা যুদ্ধে বা এর পরবর্তী সময়ে তার ভূমিকা কি ছিল? তা জাতি জানে।

বুধবার (১৭ আগষ্ট) দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ১৫ আগস্টের কাল রাত্রিতে, যেভাবে জাতির পিতা শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়েছে, পৃথিবীর আর কোথাও, কোনো নেতাকে এভাবে হত্যা করা হয়নি।

তিনি আরও বলেন, আজকে বরগুনায় ছাত্রলীগ, যুবলীগের নেতৃবৃন্দের উপর পুলিশ অমানুষিক নির্যাতন করেছে। আজকে কোন কোন প্রশাসন ষড়যন্ত্রের সাথে লিপ্ত হয়েছে এটা খুঁজে বের করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি শামীম ওসমান, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক রবিউল আমিন মনি প্রমুখ ।