জুয়া খেলায় বাধা, স্বামী-স্ত্রীসহ ৩জনকে কুপিয়ে জখম

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে জুয়া খেলা বাধা দেয়ায় স্বামী-স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। শনিবার (২৫ জুন) রাতে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোট ফাউসা গ্রামে ওই ঘটনা ঘটে। আহত অবস্থায় তারা আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এ ব্যাপারে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, ওই গ্রামের নুরল আমিন একই গ্রামে একটি পুকুর ভাড়া নিয়ে ৬বছর যাবৎ মৎস্য চাষ করছেন। ওই পুকুর পাড়ে এলাকার জুয়ারী রানাসহ ৫/৬জন এসে জুয়ার আড্ডা জমায়। তাদেরকে নিষেধ করলে তারা নুরুল আমিন ও তার পরিবারের লোকদের প্রাণ নাশের হুমকী দেয়। ঘটনার সময় জুয়ারীরা পুকুর পাড়ে জুয়ার আসর জমায়। তাদেরকে নুরুল আমিনের ছেলে মো. রাসেল (২৮) বাধা দিলে তারা প্রথমে রাসেলকে মারধর করে। তাকে বাঁচাতে তার বাবা ও মা এগিয়ে আসলে নুরুল আমিন (৫৫) ও তার স্ত্রী নাছিমা বেগমকে (৪৫) কুপিয়ে এবং পিটিয়ে জখম করে।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, এই ঘটনায় আহত নাছিমা বেগম বাদী হয়ে রানাসহ ৫জনকে আসামী করে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।