টপার টপ কুক-এর ১ম রানারআপ না.গঞ্জের ফাহমিদা

0

লাইভ নারায়ণগঞ্জ: “টপার টপ কুক (সিজন-২)” এর গ্র্যান্ড ফিনালেতে দর্শকদের ভোট এবং বিচারকদের রায়ের ভিত্তিতে ১ম রানারআপ হিসেবে নির্বাচিত হযেছেন নারায়ণগঞ্জের মেয়ে ফাহমিদা জামান (ইমা)। এবারের সিজনে প্রথম হয়েছেন সোনিয়া হক। ১ম রানারআপ ফাহমিদা জামান, ২য় রানারআপ সানজিদা ফারজানা আনিকা, ৩য় রানারআপ মাহমুদা নাজনীন ও ৪র্থ রানারআপ তাছলিমা আহমেদ।

শনিবার (৭ নভেম্বর) টপার কিচেনওয়্যার ও প্রথম আলো’র যৌথ আয়োজনে অনুষ্ঠিত এই রান্না বিষয়ক আনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আরএফএল গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আর এন পাল।

ফাহমিদা নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নাসিক ২৪নং ওয়ার্ডের (কবি নজরুল সড়ক  সংলগ্ন) চৌরাপাড়া এলাকার মেয়ে। বর্তমানে সে শহরের মিশনপাড়ার স্বপ্ননীড় এলাকায় বাস করে।

এবারের সিজনে দর্শকদের ভোটে ৪০ এবং বিচারকদের রায়ে ৬০ নাম্বারের উপর ভিত্তি করে নির্বাচন করা হয়েছে এবারের টপ কুকদের।

প্রথম আলোর অনলাইন ফিচারের ডেপুটি এডিটর শেখ সাইফুর রহমান বলেন, মজাদার রান্নার দারুন সব রেসিপি দিতে টপার কিচেনওয়্যার এবং প্রথম আলোর যৌথ আয়োজিত ‘টপার টপ কুক সিজন-২’র আয়োজনে কয়েকশত রেসিপি থেকে ৫টি  রেসিপি বেছে নেয়া খুবই কঠিন কাজ ছিল। স্বাস্থসম্মত খাবার, উপকরণের সহজলভ্যতা  ও পরিবেশনের বৈচিত্রের উপর ভিত্তি করে আমরা এ পাঁচজনকে নির্বাচিত করেছি।

0