নগরীতে ‘টিউলিপ রেস্টুরেন্ট ও ক্রাশ স্টেশন’কে জরিমানা

লাইভ নারায়ণগঞ্জ: শহরে ফ্রিজে কাঁচা মাছ-মাংস এর সাথে পচাঁ বাসি রান্না করা খাবার এক সাথে রাখার অপরাধে এবং অপরিষ্কার অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য সামগ্রী তৈরীর জন্য দায়ে দুই রেস্টুরেন্টকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নারায়ণগঞ্জ জেলা।

বৃহস্পতিবার (১২ মে) বেলা ১১টায় নগরীর চাষাঢ়া ভাষা সৈনিক সড়কে রেস্টুরেন্ট দুটোতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামানের নেতৃত্বে ওই অভিযান পরিচালনা করা হয়। এ সময় নারায়ণগঞ্জ জেলা বাজার কর্মকর্তার প্রতিনিধি, প্রতিনিধি এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

মো. সেলিমুজ্জামান বলেন, শহরের টিউলিপ রেস্টুরেন্ট ও ক্রাশ স্টেশন রেস্টুরেন্টকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ফ্রিজে কাঁচা মাছ-মাংস এর সাথে পচাঁ বাসি রান্না করা খাবার এক সাথে রাখার অপরাধে এবং অপরিষ্কার অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য সামগ্রী তৈরীর জন্য টিউলিপ রেস্টুরেন্টকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৩ ধারায় ২০ হাজার টাকা এবং ক্রাস স্টেশনকে ৪৩ ধারায় ১০ হাজার টাকা জরিমানা সহ মোট ৩০হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ভবিষ্যতে আমাদের এই ধরণের অভিযান অব্যহত থাকবে।