টিকা নিলেন জি এম আরাফাত ‘আমাদের সবার প্রয়োজন’

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা জি এম আরাফাত কোভিড-১৯ টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন। শনিবার ( ২০ ফেব্রুয়ারী ) দুপুর ১টায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে তিনি এই টিকা নেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আতিকুজ্জামান সোহেল, মহানগর আওয়ামীলীগের কার্যকরি সদস্য সাখাওয়াত হোসেন সুমন, জেলা যুবলীগ নেতা তাহের উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, মামুন, মাসুম প্রমুখ।

জি এম আরাফাতের পর টিকা গ্রহণ করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, মামুন, মাসুম।

জি এম আরাফাত টিকা নেয়ার পর প্রতিক্রিয়া বলেন, করোনা ভাইরাস চলাকালীন দেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠগুলো নেতা-কর্মীরা জীবন ঝুকিঁ নিয়ে বাড়ী বাড়ীতে খাবার দিয়েছে। করোনা মুক্ত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ভুমিকা প্রশংসিত। যে কেউ নিবন্ধন করলেই কেবল তারা এই ভ্যাকসিন নিতে পারবে। ভ্যাকসিন নেয়া আমাদের প্রয়োজন, কারণ আপনি সুরক্ষিত তাহলে আপনার ঘর ও প্রতিবেশী সুরক্ষায় থাকবে।

শেখ হাসিনা বলেন, মহামারির সময়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ক্ষমতাসীন দলের অন্যান্য সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা জনগণকে সেবা প্রদানের জন্য স্ব স্ব এলাকায় কমিটি গঠন করেছেন।

তিনি বলেন, তারা রোগীদের পরিবহনে এবং মৃতদের লাশ দাফন করার বিষয়ে অত্যন্ত সক্রিয় ছিলেন। এতে আমাদের অনেক নেতা-কর্মী সংক্রমিত হয়েছিলেন এবং তাদের মধ্যে অনেকেই মারা গিয়েছেন, বলেন প্রধানমন্ত্রী।

0