ড্রিম হলিডে পার্কে না.গঞ্জ প্রেস ক্লাবের আনন্দ ভ্রমণ ও ফ্যামিলি ডে

0

লাইভ নারায়ণগঞ্জ: অত্যন্ত আনন্দ ঘন পরিবেশে নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের আয়োজনে আনন্দ ভ্রমণ ও ফ্যামিলী ডে উদযাপিত করা হয়েছে। সোমবার ( ১৫ ফেব্রুয়ারী ) সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের পাশে স্কাউট ভবনের সামনে থেকে বি আর টি সি ডাবল ডেকার বাসে যাত্রা করেন নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের এক ঝাক সাংবাদিক ও তাদের পরিবার।


এর পর সাড়ে ১০ টায় নরসিংদী জেলার মাধবদির পাচঁদোনায় অবস্থিত ড্রিম হলি ডে পার্কে পুর্ব থেকে সাংবাদিকদের জন্য নির্ধারিত স্থান মল্লিকা স্পটে পৌঁছে দিনব্যাপী কর্মকান্ডের সূচনা শুরু করেন।

নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি কাজী মো: ইসলাম মিয়ার নেতৃত্বে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ দিল মোহাম্মদ দীলু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: মোস্তফা কামাল, প্রচার সম্পাদক মো: মোক্তার হোসেন, কার্যকরী সদস্য এইচ. এম. সোহেল আহাম্মেদ, মো: আনোয়ার হোসেন ভুইয়াসহ পরিবারের অধিক সদস্যদের নিয়ে স্পটে উপস্থিত হন।

স্পটে জেলা প্রেস ক্লাবের আরো যারা উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক মো: দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক এ.এস.এম এনামুল হক প্রিন্স, কার্যকরী সদস্য জাহাঙ্গীর ডালিম, নুর আলম আকন্দ, এ.কে.এম মুজাম্মেল হক, ফরিদা ইয়াসমিন সুমনা, হাজী মোতালিব,
এডভোকেট টিটু, মোজাম্মেল হকসহ আরো অনেকে।

নারায়নগঞ্জ জেলা প্রেস ক্লাবের আনন্দ ভ্রমণের কর্মসূচীতে ছিল ব্যাপক চমক, এর মধ্যে অন্যতম কবির প্রধানের যাদুর কারিশমা মন মাতানো গানের অনুষ্ঠান র‌্যাফেল ড্র, মহিলাদের মিউজিক চেয়ার খেলা, বড়দের দৌড় প্রতিযোগিতা, ছোটদের দৌড় প্রতিযোগিতা এবং ফ্যামিলি রাইড্স, ভ’তের বাড়ী, বুলেট ট্রেন, রোলার কোষ্টার, ক্যাবল কার, প্যাডেল বোর্ড, বাম্পার কার উপভোগের অপুর্ব সুযোগ।

স্পটের পাশেই দিনব্যাপী খাবারের আয়োজনের ব্যাবস্থা ছিল। দিনব্যাপী অনুষ্ঠানসুচীর ঘোষণার মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি কাজী মো: ইসলাম মিয়া দিনটি উদ্ধসঢ়;যাপনে নিজেদের মধ্যে শিষ্ঠাচার আন্তরিকতা নিয়ম-নীতি বজায় রেখে আনন্দ উদযাপনে উৎসাহ দেন। শিল্পী দৃষ্টি সরকারের গানের মাধ্যমে দিনের সূচনা শুরু হয় শিল্পীর আকর্ষণীয় গান সবার দৃষ্টি আকর্ষণ করেন। পর্যায়ক্রমে গানের ফাঁকে ফাঁকে চলতে থাকে অন্যান্য অনুষ্ঠানসুচী। দুপুরের খাবারের আগেই মহিলাদের মিউজিক চেয়ার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান পরিচালনার জন্য ছিল বেশ কয়েক জনের পৃথক কমিটি, মূলত দিনটি উদ্ধসঢ়;যাপনে একটি কমিটি ছিল যাদের মধ্যে ছিলেন মো: মোক্তার হোসেন, মো: মোস্তফা কামাল ও এইচ.এম সোহেল আহাম্মেদ। অনুষ্ঠানটির সঞ্চালনার দিয়েত্ব ছিলেন মো: দেলওয়ার হোসেন। খেলাধুলা পর্যবেক্ষনের দায়িত্বে ছিলেন মো: মোস্তফা কামাল, এ.এস.এম এনামুল হক প্রিন্স, মো: রাকিবুল ইসলাম রকি ও জাহাঙ্গীর ডালিম।

মিউজিক চেয়ার খেলায় ১ম স্থান অধিকার করেন তাহেরা বিনতে কামাল ২য় স্থান অধিকার করেন ফরিদা ইয়াসমিন সুমনা ও ৩য় স্থান অধিকার করেন দৃষ্টি সরকার। দ্বীতিয় পর্বে শুরু হয় ছোটদের দৌড়ে ১ম স্থান অধিকার করেন ফাহাদ, ২য় স্থান অধিকার করেন তাসরিফা, ও ৩য় স্থান অধিকার করেন একান্ত মোল্লা । বড়দের দৌড়ে ১ম স্থান অধিকার করেন সালাউদ্দিন বাবু ২য় স্থান অধিকার করেন , মো: রাকিবুল ইসলাম রকি ৩য় স্থান অধিকার করেন কাজী রেদওয়ান হোসেন। খেলার পরপরই শুরু হয় কবির প্রধানের আকর্ষণীয় যাদুর কারিসমা। যাদুর সমাপনের পরই শুরু হয় দুপুরের খাবার পরিবেশন। সবশেষে শুরু হয় র‌্যাফল ড্র আকর্ষণীয় জমকালো পুরুস্কার প্রাপ্তির ভাগ্য নির্ধারণের খেলা, র‌্যাফেল ড্র-তে ১ম পুরস্কার পান জেলা প্রেস ক্লাবের সভাপতি কাজী মো: ইসলাম মিয়ার ছোট ছেলে কাজী রেদওয়ান, হোসেন পর্যায়ক্রমে উপস্থিত ভাগ্যবানরা ২০ টি পুরুষ্কার গ্রহন করেন।

র‌্যাফল ড্র-এর পরপরই অনুষ্ঠানের পুরুস্কার বিতরণের অনুষ্ঠান শেষে সমাপণী বক্তব্য দেন কাজী মো: ইসলাম মিয়া। দিনব্যাপী আনন্দ ভ্রমণ অনুষ্ঠান সুন্দর ভাবে সমাপ্তির জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সমাপণী বক্তব্যের পর কিছুটা সময় হাতে থাকায় সবাইকে পার্কে ঘুরে ফিরে ঠিক ৫. ৩০ মিনিটে নির্ধারিত বাসে ফিরে আসার আহ্বান জানান। ৬ টায় নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাংবাদিক পরিবার নারায়ণগঞ্জের পথে রওনা হন এবং আল্লাহর অশেষ রহমতে রাত্র ৮.৩০ মিনিটে নারায়ণগঞ্জে পৌঁছে একে অপরের সাথে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে বাড়ি ফিরেন যান।অনুষ্ঠানটি সুন্দর হওয়ার জন্য সাংবাদিক পরিবারের সবাই দিনটি উদ্ধসঢ়;যাপনের পিছনে দায়ীত্বে থাকা সবাইকে শুভেচ্ছা জানান।

0