ঢাকা থেকে আসা মেহমান এসপি-ডিসি অফিসে দৌড়াচ্ছে: তৈমূর

লাইভ নারায়ণগঞ্জ: এনসিসি নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, বাহির থেকে মানুষ এনে প্রশাসনিক চাপ সৃষ্টি করছে সরকার দলের লোকজন, যার ফলশ্রুতিতে বাড়ি বাড়ি প্রশাসন যাচ্ছে, আমার লোকজনকে হয়রানি করছে। গভীর রাতে বাড়িতে গিয়ে তল্লাশি করছে, গ্রেফতার করার চেষ্টা চলছে, ভয়-ভীতি দেখাচ্ছে। গ্রেপ্তার ও হয়রানি বন্ধ করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি। মিশনপাড়া এলাকায় মেয়র প্রার্থী এড. তৈমূর আলম খন্দকারের প্রধান নির্বাচনী ক্যাম্পে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এড. তৈমূর আলম বলেন, প্রধানমন্ত্রীর কাছে আবেদন- জনগণ যাতে ব্যালটের মাধ্যমে তাদের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে পারে। আমার ভোটারদের প্রতি আস্থা আছে বলেই আমি নির্বাচন করছি, আর ভোটারদের প্রতি আস্থা আছে বলেই আমি এসপি অফিস, ডিসি অফিস দৌড়াই না। ঢাকা থেকে আসা মেহমানরা দৌড়াচ্ছে। তারা বলেছে ‘ঘুঘু দেখেছ ঘুঘুর ফাঁদ দেখনাই’ ২৪ ঘন্টায় খেলা দেখাবে। সেই ২৪ ঘন্টা না হতেই আমাদের নেতা-কর্মীদের গ্রেপ্তার করা শুরু করেছে, এছাড়া এস আর-এ নাম না থাকলেও ধরতে পারে নাম থাকলেও ধরতে পারে, এটা আসলে তাদের একটা ক্ষমতা।