তেত্রিশ বসন্তে অয়ন ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের প্রভাবশালী রাজনৈতিক ওসমান পরিবারের সন্তান ইমতিনান ওসমান অয়ন। তবে তরুণ প্রজন্মসহ সকলের নিকট পরিচিত অয়ন ওসমান হিসেবেই। বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিবিদ ও সাবেক সংসদ সদস্য আবুল খায়ের মোহাম্মদ(এ কে এম) শামসুজ্জোহার নাতি ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান।

১৯৮৭ সালের ২১ নভেম্বর শামীম ওসমান ও লিপি ওসমানের সংসারে জন্ম হয় অয়ন ওসমানের। ২০১৭ সালের ডিসেম্বরে সাংসদ পুত্র অয়ন ওসমানের সাথে এক সময়ের রাজনীতিক খোকা মহিউদ্দিনের নাতনি ও গুলশান সিনেমা হলের মালিক ফয়েজউদ্দিন আহমদ লাভলুর মেয়ে ইরফানা আহমদ রাশমীর বিয়ে হয়। বিয়ের দুই বছরের মাথায় পুত্র সন্তানের বাবা হন অয়ন ওসমান।

আজ ২১ নভেম্বর নারায়ণগঞ্জের তরুণ প্রজন্মের অহংকার অয়ন ওসমান ৩৩ বছরে পা রাখলেন। নিজস্ব আচার, ব্যবহার ও কর্মদক্ষতায় তরুণ প্রজন্মের নিকট বর্তমানে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন অয়ন ওসমান। আজ তার জন্মদিন উপলক্ষ্যে রাজনৈতিক অঙ্গন থেকে শুরু করে সকল শ্রেণিপেশার মানুষ জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা ।

জন্মদিন উপলক্ষ্যে ২১ নভেম্বর দিবাগত রাতে নিজের ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে অয়ন ওসমান মাকে ধন্যবাদ, স্ত্রী’র করা আয়োজন, বোনের দেয়া চকলেট, বাবার পরিধানকৃত লুঙ্গি এবং নিজের ছোট্ট সন্তানের কেক কাটা শিখার প্রসঙ্গে লিখেন-

My ultimate blessings…Thank you Ammu for the wonderful gift of life..thank you Bou for all the arrangements and the lovely and thoughtful gifts its like you know how to read my mind..thank you boin for all the chocolates and thank you abbu for wearing a lungi…and final thanks to my little angel for learning how to cut a cake ..

0