তেলের দাম কমানোর দাবিতে নারায়ণগঞ্জে সেভ দ্য রোড এর মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: বিশ্ব বাজারের সাথে মিল রেখে তেলের দাম ও গাড়ি ভাড়া কমানোর দাবি করেছে সেভ দ্য রোড। নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ১১ আগস্ট বিকেলে সেভ দ্য রোড নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে পথ দুর্র্ঘটনায় নিহতদের স্মরণে এবং গাড়ি ভাড়া কমানোর দাবিতে অনুষ্ঠিত প্রদীপ প্রজ্জ্বলন ও মানববন্ধনে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। এতে প্রধান বক্তা ছিলেন সেভ দ্য রোড-এর প্রতিষ্ঠাতা ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী। সংহতি প্রকাশ করেন মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজের আহবায়ক বদরুল হক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নারায়ণগঞ্জ সভাপতি নূরে আলম আকন্দ, দৈনিক রুদ্রবার্তার নির্বাহী সম্পাদক সেকান্দার আলী, পাক্ষিক তথ্যপত্রর প্রধান সম্পাদক শফিকুল ইসলাম আরজু, মো. হোসেন শাজী। বক্তব্য রাখেন সেভ দ্য রোড নারায়ণগঞ্জ-এর দপ্তর সম্পাদক কায়েস সজীব, কাজী আনিসুল হক হীরা, আরিফুল ইসলাম, সাংবাদিক ওয়ার্দে, তানিয়া আক্তার ও সোমা আক্তার।

কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতির সভাপতিত্বে এতে অনলাইনে বক্তব্য রাখেন সেভ দ্য রোড-এর মহাসচিব শান্তা ফারজানা।

মোমিন মেহেদী এসময় বলেন, বিশ্ব বাজারে তেলের দাম এখন ৮৯ ডলার, আর দেশে যেই হারে তেলের দাম বেশি করা হয়েছে, তাতে ব্যারেল প্রতি দাম পড়ছে দুইগুণেরও বেশি। অতএব, বাংলাদেশের সাধারণ মানুষের কথা ভেবে অনতিবিলম্বে জ¦ালানি তেলের দাম কমানো এবং গাড়ি ভাড়া কমানোর সিদ্ধান্ত দ্রুত নিতে হবে।

এ সময় নেতৃবৃন্দ বলেন, আকাশ-সড়ক-রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত রাখার লক্ষ্যে একমাত্র স্বেচ্ছাসেবি সংগঠন সেভ দ্য রোড কাজ করছে। ছাত্র-যুব-জনতা সবাই ঐক্যবদ্ধ হয়ে দেশকে দুর্ঘটনামুক্ত পথের জন্য সচেতনতা তৈরির পাশাপাশি স্ব স্ব অবস্থান থেকে অবদান রাখতে হবে।