তোলারাম কলেজের নাম উজ্জ্বল করবে নিজের যোগ্যতা দিয়ে: রিয়াদ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সরকারী তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাবেক মহানগর ছাত্রীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেছেন, সরকারি তোলারাম কলেজ আমাদের নারায়ণগঞ্জের গর্ব। আমি এই কলেজের ছাত্র এটা আমার অহংকার। আজকের ওরিয়েন্টেশন ক্লাসে এতোগুলো নতুন মুখ দেখে সত্যিই খুব আনন্দিত লাগছে। আমরা যখন অনার্সে ভর্তি হই আমাদেরও এমন ক্লাস হয়। আমরাও খুব উৎসবমূখর হয়ে ক্লাস করেছিলাম। সেদিনের কথা আজও মনে পড়ে তোমাদের দেখলে। তোমরা এই কলেজের প্রাণ, আমি তোমাদের শুভেচ্ছা জানাই। এছাড়া তোমাদের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার, গণমানুষের নেতা ও সরকারি তোলারাম কলেজের সাবেক ভিপি এবং বর্তমান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। এছাড়াও তোমাদের শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষানুরাগী ও সব সময় আমাদের পাশে থেকে শিক্ষার্থীদের সহযোগীতা করেছেন যিনি, একেএম অয়ন ওসমান।

বুধবার (২০ জুলাই) সকাল ১০ টা থেকে স্নাতক (অনার্স) ২০২১-২২ প্রথমবর্ষের ১৪টি বিভাগে ওরিয়েন্টেশন ক্লাসে সংবর্ধণা জানানোর সময় এসব কথা বলেন তিনি। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রাণী সিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি তোলারাম কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শাহ মো. আমিনুল ইসলামসহ ১৪টি বিভাগের বিভাগীয় প্রধানগণ।

হাবিবুর রহমান রিয়াদ বলেন, সরকারি তোলারাম কলেজ একটি ঐতিহ্যবাহী কলেজ। এই কলেজে যারা আজ নতুন এসেছো, তারা সবাই নির্ভয়ে চলাফেরা করতে পারবে। এটা একটা উন্মুক্ত ক্যাম্পাস। তোমাদের কাছে প্রত্যাশা রাখি তোমরা ভালো, শিক্ষিত একটি জাতি উপহার দিবে এই বাংলাদেশকে। সরকারি তোলারাম কলেজের নাম আরও উপরের দিকে নিয়ে যাবে, আরও উজ্জ্বল করবে নিজের যোগ্যতা দিয়ে। এই প্রত্যাশা করি।