ত্রাণ নিয়ে পানিবন্দিদের খোঁজ নিলেন কাউন্সিলর দিনা, সকলকে ধৈর্য ধরার আহ্বান

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডেএ পানিবন্দি সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের পাশে ছায়া হয়ে আবারো প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী বিতরণ করলেন জনপ্রিয় কাউন্সিলর আয়েশা আক্তার দিনা।  


বুধবার (৯ জুন) বিকালে ৭নং ওয়ার্ডের পানিবন্দি কদমতলী মধ্যপাড়া এলাকাসহ ৮ ও ৯ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার ৮০টি অসহায় গরীব ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কাউন্সিলর আয়েশা আক্তার দিনা পায়ে হেটে বাড়ি বাড়ি গিয়ে ২ কেজি পোলাও চাল, ২ কেজি সুজি, ১ লিটার জুস, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি মসুর ডাল ও ৫ প্যাকেট বিস্কুট বিতরণ করেন এবং পানিবন্দি মানুষের খোঁজ খবর নেন। এ সময় স্থানীয়দেরকে কিছু দিন ধর্য্য ধরার আহ্বান জানিয়েছেন।

কাউন্সিলর দিনা লাইভ নারায়ণগঞ্জকে জানান, মানুষ আমাকে পেয়ে তাদের এই দূর্দশার কথা ব্যক্ত করে। ড্রেনের নোংরা পানিতে রাস্তা জলমগ্ন। আসলে এই অবস্হার জন্য মেয়র মহোদয় কিংবা কাউন্সিলরগন দায়ী নয়। অপরিকল্পিত নগরায়ন ভূমী দস্যূ কতৃর্ক ডিএনডি খাল দখল এসবের জন্যই আজকের এই দূর্দশা। তবে আশার আলো এই যে নারায়ণগঞ্জ-৪ আসনের মাননীয় সাংসদের মাধ্যমে ডিএনডির জলাবদ্ধতা নিরসনে যে প্রকল্প এনেছেন, তার কার্যক্রম সেনাবাহিনী চলমান রেখেছেন। যত দ্রুত সেনাবাহিনী এই কার্যক্রম শেষ করবেন তত দ্রুত ডিএনডি বাসী এই সমস্যা থেকে পরিত্রাণ পাবে।সবাইকে ধৈর্যের সাথে মোকাবেলা করার অনুরোধ করে এসেছি এবং বিষয় গুলো বুঝিয়েছি। আর একজন সংরক্ষিত নারী কাউন্সিলর হিসেবে আমরা সরকারী ত্রান পুরুষ কাউন্সিলর দের তুলনায় অনেক কম পাই তাই এত অল্প ত্রান দিয়ে তিনটি ওয়ার্ড এর সকলকে সন্তুষ্ট করা সম্ভব নয়। তাই যারা প্রাপ্প অথচ আমি দিতে পারিনাই আশাকরি তারা বিষয়টি বিবেচনা করে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা দিল মোহাম্মদ দেলু, যুবলীগ নেতা মিজানুর রহমান রিপন, যুব মহিলালীগ নেত্রী স্বর্ণালী আক্তার, রমজান হোসেন, আ. রশিদ ও আলম হোসেন সহ এলাকার গন্যমান্য মুরুব্বিগন।

0