দিনের ১ বেলা খাবার অন্তত সন্তানদের সাথে খাবেন: ডিসি মোস্তাইন বিল্লাহ

লাইভ নারায়ণগঞ্জ: কমর আলী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের কৈশোর কালীন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সহায়ক কেন্দ্র উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। সোমবার(২৯ নভেম্বর)বিকেল ৩টায় স্কুল ভবনে উদ্বোধন করা হয় এ কেন্দ্রটি। সহায়ক কেন্দ্র উদ্বোধন শেষে ডিসি, ইউএনও সহায়ক কেন্দ্র পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।


এ সময় নারয়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ বলেন, আমাদের সন্তানদের শিখান একটু। তারা যেনো স্যাটেলাইট থেকে দূরে থাকে। বিশেষ করে আমাদের মেয়েদের টেবিল টেনিসসহ বিভিন্ন ঘরোয়া খেলাধুলা শিখাই। তাদের ফোনটা একটু কম দেই। আপনেরা জানেন মাইক্রোসফটের মালিক তার মেয়েকে ফোন দেয়নি। আমাদের সন্তানরা সারারাত মোবাইলে কি করছে, তারা ঠিকমত খাচ্ছে কিনা, তাদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলি, দিনের একটা বেলা খাবার অন্তত আমাদের সন্তানদের সাথে খাই। তাদের চোখ দেখি। তাদের চোখ দেখেই বুঝা যাবে ডাক্তার লাগবে না। তাই আমাদের সন্তানদের ভালোর জন্য আমাদের লক্ষ রাখতে হবে আমাদের সন্তানরা কি করছে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফা জহুরা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মালেক, কমর আলী স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য মোহাম্মদ শাহ আলমসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অত্র বিদ্যালয়ের শিক্ষকগন।