দুই দফা অস্ত্রোপচার শেষে দেশে ফিরছেন সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: দুই দফা অস্ত্রোপচারের পর অবশেষে দেশে ফিরছেন নারায়ণগঞ্জের জনপ্রিয় সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার মধ্যরাতে বাংলাদেশে পৌঁছাবেন।

জনপ্রিয় এই সংসদ সদস্যের পারিবারিক সূত্রে বুধবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য জানা যায়।

একেএম সেলিম ওসমান নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি ও বাংলাদেশের পোশাক শিল্প মালিকদের শীর্ষ সংগঠন বিকেএমইএ‘র সভাপতি। তিনি তাঁর নির্বাচনী এলাকায় সরকারের উন্নয়নের পাশাপাশি ব্যাক্তিগত অর্থায়নে ১২৫ কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন। সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন শিক্ষা খাতের উন্নয়নে। এছাড়া দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন।

পারিবারিক সূত্র জানিয়েছেন, সকলের দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে গত ১ থেকে ১১ নভেম্বর পর্যন্ত দুই দফা সফল অস্ত্রোপচারের পর সাংসদ সেলিম ওসমান কিছুটা সুস্থ্যবোধ করছেন। যদিও ডাক্তাররা তাকে আগামী তিন মাস পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

পরিপূর্ন সুস্থ্য না হলেও, তিনি সিদ্ধান্ত নিয়েছেন দেশে ফিরে আসবেন। আগামী ২৪ শে নভেম্বর রোজ বৃহস্পতিবার ব্যাংকক সময় রাত ১১ টায় ঢাকার উদ্দেশ্যে থাইল্যান্ড থেকে রওনা দিবেন এবং আশা করা যায় মধ্যরাতে বাংলাদেশে এসে পৌঁছবেন।

তিনি যাতে সুস্থ্য শরীরে দেশে ফিরে আসতে পারেন তার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছি।

সংসদ সদস্য সেলিম ওসমান গত অক্টোবর উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ ত্যাগ করেন। এরপর থেকে নিজ দল জাতীয়পার্টির পাশাপাশি বিএনপি-আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ মসজিদ-মাদ্রাসায় মিলাদ ও দোয়া করিয়েছেন।