দুই বছর পর না.গঞ্জে কুমারী পূজা, এবারের কুমারী মিষ্টু চক্রবর্ত্তী

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনার মহামারি স্বাস্থ্যবিধির উপর নজর রেখে টানা ২বছর পর নারায়ণগঞ্জে এবার অনুষ্ঠিত হবে, সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার মহাষ্টমীতে কুমারী পূজা।

সোমবার (৩ অক্টোবর) সকাল ১১টায় নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশনে দুর্গাপূজার মহাঅষ্টমীর দিনে এ কুমারী পূজা অনুষ্ঠিত হবে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন রামকৃষ্ণ মিশনের শ্রী তারাপদ।

এবার রামকৃষ্ণ মিশনে কুমারী হবেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার ১৪নং ওয়ার্ডের দেওভোগ এলাকার কাশ্যপ গোত্রের দিপংঙ্কর চক্রবর্ত্তী ও সম্পা রাণী চক্রবর্ত্তী’র ৭ বছরের কন্যা মিষ্টু চক্রবর্ত্তী। কুমারী দেবী মিষ্টু চক্রবর্ত্তী দেওভোগ ভূইঁয়ারবাগ এলাকর বিদ্যা নিকেতন হাই স্কুলের ১ম শ্রেনীর ছাত্রী।

এদিকে, প্রতিবারের ন্যায় এবারও নগরীর নিতাইগঞ্জে কাচারিগল্লীতে পূবালী সল্ট অ্যান্ড ইন্ডাস্ট্রিজের মালিক ব্যবসায়ী, পরিতোষ কান্তি সাহার বাড়িতে পূজা মন্ডপে কুমারী পূজার আয়োজন করা হয়েছে।

তথ্যটি নিশ্চিত করেছেন পূবালী সল্ট অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক জয় কুমার সাহা। তিনি জানান, স্বাস্থ্যবিধি মেনে আগামীকাল সোমবার মহাঅষ্টমীতে কুমারী পূজার আয়োজন করা হয়েছে। সকলকে মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে এই পূজায় অংশ নেওয়ার অনুরোধ জানান। গতবারও এই আয়োজন করা হয়েছিল। গতবার কুমারী দেবী ছিলেন টুশী চক্রবর্তী মুক্তারপুরের পরিমল চক্রবর্তী ও লক্ষী রাণী চক্রবর্তী দম্পত্তির মেয়ে।