দুষ্ট লোকের মিষ্টি কথায় কান দিবেন না: দেলোয়ার প্রধান

0

লাইভ নারায়ণগঞ্জ: কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, চরধলেশ্বরীর মানুষগুলো মাটির মানুষ। এই গ্রামের সাথে আমার নিবির সম্পর্ক রয়েছে। এই গ্রামের মানুষগুলো খুব সহজ সরল। এই গ্রামের মা-বোনদের সাথে আমি কথা বলে জানতে পারলাম তাদের কিছু সমস্যা রয়েছে। আমি নির্বাচনের আগে কিছু করতে পারবনা তবে প্রতিশ্রুতি দিয়ে গেলাম চেয়ারম্যান হই বা না হই আপনার সমস্যাগুলো নিরশনে আমি কাজ করব। আমি ১০বছর যাবৎ আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম। বিগত সময়ে চর দখলদারদের বিরোদ্ধে গ্রামের মানুষ নিয়ে আমি ওখানে অবস্থান করেছিলাম। চর দখল করতে দেই নাই। দেলোয়ার কখনো প্রতিশ্রুতির ভঙ্গ করেনা।


মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে কলাগাছিয়া ইউনিয়নের চরধলেশ্বরী এলাকায় আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি আপনাদের বলতে চাই সামনে নির্বাচন। আগামী দিন সূর্য উদয় হবে। অনেক ঝড়-ঝাপটা আসবে। অনেকে আপনাদের সোনার হরিন দেওয়ার প্রলোভন দেখাবে। আমি ২০১৬সালে আপনাদের কাছে ভোট ভিক্ষা চাইছি আপনারা আমাকে নির্বাচিত করেছেন। আমি আপনাদের গ্রামে অনেক উন্নয়ণ করেছি হয়ত কয়েকটা ছোটখাট সমস্যা থাকতে পারে। সেই সমস্যাও ইনশাআল্লাহ নিরসন হবে। এখন নতুন নতুন লোক এসে আপনাদের অনেক স্বপ্ন দেখাবে। সবকিছু দিয়ে দিবে। হুমকি-ধামকি দিবে। আপনারা দুষ্ট লোকের মিষ্টি কথায় কান দিবেন না। ধনী কখনো গরিবের কথা বুঝবেনা। ঢাকা শহর থেকে এসে গ্রামের মানুষের দুঃখ বুঝবে না। অতএব সিটি কর্পোরেশন থেকে এসে কলাগাছিয়া চেয়ারম্যান হয়ে কি করবে সেটা আপনারাই ভাল জানেন। আপনারা আগামী ১১নভেম্বর লাঙ্গল মার্কায় আমাকে একটা ভোট দিবেন। ইনশাআল্লা আমি ব্যাপক ভোটের ব্যবধানে নির্বাচিত হব। আমার জন্য দোয়া করবেন।

কলাগাছিয়া ইউনিয়নের চরধলেশ্বরী এলাকার সমাজসেবক মোঃ চান শরিফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- হাজী সোহেল, মোঃ সিপন, মফিজুল ইসলাম মোল্লা, মেম্বার প্রার্থী আলেয়া বেগম, মনির হোসেন, আসাদ মাষ্টার প্রমূখ।

0