দেলোয়ার ধোকা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে: কাজিমউদ্দিন

0

লাইভ নারায়ণগঞ্জ: ‘জন‌নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য দেলোয়ার আওয়ামী লীগের বিরুদ্ধে বিষোদাগার করে বেড়াচ্ছে। নৌকা হলো উন্নয়নের প্রতিক। সেই প্র‌তি‌কের বিরু‌দ্ধে, বিভিন্ন স্থানে উঠান বৈঠকের নামে, আমাদের ঐহিত্যবাহী সংগঠন আওয়ামী লীগ ও আমার বিরুদ্ধে মিথ্যাচার করে বেড়াচ্ছে’।

কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী কাজিমউদ্দিন প্রধান এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তি‌নি বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের ম‌নো‌নিত কলাগাছিয়া ইউনিয়নের নৌকা প্র‌তি‌কের প্রার্থী। ২৩ অক্টোবর শনিবার বিকেল ৫টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিন ঘারমোড়া এলাকাবাসীর উদ্যোগে ওই বৈঠ‌টি অনু‌ষ্ঠিত হয়।

এসময় কাজিমউদ্দিন প্রধান আরও ব‌লেন, ‘আমি দেলোয়ারের উদ্দেশ্যে বলছি- মিথ্যাচার ছেড়ে দিয়ে সত্য কথা বলুন। আপনি এক উঠান বৈঠকে আমাকে বলেছেন, আমি বেঈমান। আমি কলাগাছিয়া মানুষের সাথে কি বেঈমানী করেছি আপনি সেটি বলেন। আমি  বলব আপনি ও আপনার লোকজন অবৈধ গ্যাস দেওয়ার কথা বলে কলাগাছিয়ার সাধারন জনগনকে ধোকা দিয়ে বিভিন্ন এলাকা থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। সে কথা কলাগাছিয়া ইউনিয়ন বাসী তথা বন্দরবাসী জানেন। আমি চোর হলে চার চার বার তিাতাসের সিবিএ নেতা হতে পারতাম না। আমি বাজে লোক হলে কেন্দ্রীয় শ্রমিকলীগের নেতা ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হতে পারতাম না। আমি এ পর্যন্ত এসেছি আমার দলের নেতা কর্মী ও সাধারন জনগনের ভালোবাসায়।

কাজিমউদ্দিন প্রধান আরো বলেন, কলাগাছিয়া ইউনিয়নে কি উন্নয়ন হয়েছে আপনারা তা নিজের চোখে দেখুন। জনগনের সেবা করা ভুলে গিয়ে গত ১০ বছরে দেলোয়ার চেয়ারম্যান হয়ে নিজের আখের গুছিয়েছেন। আর কলাগাছিয়া রাস্তাঘাটের বেহাল দশা। আমাকে আপনারা একবার সুযোগ দিয়ে দেখুন। আমি আপনাদের কি সেবা দেই দেখুন।

দক্ষিন ঘারমোড়া পাক্কা জুম্মা জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ আলমাছ আলী সভাপতিত্বে স্থানীয় আওযামীলীগ নেতা নিজাম উদ্দিনের সঞ্চালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন বন্দর থানা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক খুরশিদ আলম সাগর, আওয়ামীলীগ নেতা মঞ্জুর হাসান মঞ্জু, কাজী এসালক, হাজী আশোক আলী, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোক্তার উদ্দিন মুক্তু, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহীন তাহেরী সিনহা, সমাজ সেবক আলকাস সরদার ও দেলোয়ার হোসেন মদিল, জাপা নেতা আনিছ উদ্দিন লিখন প্রমুখ।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা কুতুব উদ্দিন, সমাজ সেবক ও জাপা নেতা আব্দুস সালাম, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক বাবুল মিয়া, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন, রবিউল আউয়াল রবি, জাহাঙ্গীর, হাজী রফিক, মোশারফ, খোকন, খোকা ও সালামসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

0