দেশীদশের ১২ বছর পূর্তিতে ডাবল ছাড়

0
২০০৯ সালের যাত্রা শুরু হয়েছিল দেশীয় তাঁত ও কারুশিল্পীদের কাজ নিয়ে নিবিষ্টভাবে নিয়োজিত দশটি প্রতিষ্ঠানের সম্মিলিত একটি উদ্যোগ ‘দেশীদশ’। বাংলাদেশের ফ্যাশনশিল্প প্রসারে দেশীদশ নতুনধারার পথিকৃত হিসেবে অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে উঠেছে এই শিল্পের সামগ্রিক পরিমন্ডলে।
২০০৯ সালের ২০ আগস্ট সূচনা। এরপর সময়প্রবাহে অতিবাহিত ১২ বছর। বাংলাদেশের ফ্যাশন অনুরাগীদের পৃষ্ঠপোষণায় বিকশিত উদ্যোগ শাখা ছড়িয়েছে দেশের নানা প্রান্তে। বর্তমানে দেশীয় ফ্যাশনশিল্পের অন্যতম ১০টি প্রতিষ্ঠান ; নিপুন, কে ক্র্যাফট, অঞ্জনস্, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল , নগরদোলা ও সৃষ্টি – দেশীদশের সদস্য। যাদের উদ্দেশ্য দেশীয় কৃষ্টি-সংস্কৃতিকে প্রাধান্য দিয়ে এদেশের তাঁত, কারু ও বয়নশিল্পের উন্নয়ন এবং সমৃদ্ধি সাধন করা।
দেশজুড়ে ছড়িয়ে থাকা অনুরাগীদের সমর্থন ও পৃষ্ঠপোষকতায় দেশীদশ কলেবরে বড় হয়েছে। বর্তমানে এর বিক্রয়কেন্দ্রের সংখ্যা ৩টি, ঢাকা, চট্রগ্রাম ও সিলেট রয়েছে দেশীদশ।
দেশীদশ এর সাফল্যের ১২ বছর পূর্তি উপলক্ষে সব শুভান্যৃধ্যায়ী ও পৃষ্ঠপোষকদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও অনিশেষ কৃতজ্ঞতা জানিয়েছে দেশীদশ। এরসঙ্গে ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবে শামিল হতে সম্মানিত ক্রেতাসাধারণকে উপহার দিচ্ছে ডাবল ছাড় অফার সকল পণ্যে। । ১২% নগদ ছাড় সঙ্গে ১২% কুপন । অফারটি চলবে ১২ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত। দেশীদশ -এর ঢাকার বসুন্ধরা সিটি শপিং মল, চট্টগ্রাম, সিলেট আউটলেটে এবং অনলাইন কেনাকাটায় নিতে পারবেন মূল্যহ্রাসের এই অভাবনীয় সুযোগ। এই মূল্যহ্রাসে কিনতে পারবেন পছন্দের পোশাক ও অন্যান্য পণ্য অপেক্ষাকৃত কম দামে।
ঘরে বসে অনলাইনে দেশীদশ এর ডাবল ছাড় অফারটি উপভোগ করতে ভিজিট করুন https://www.facebook.com/deshidosh2009     ফেসবুক পেজে। স্বাস্থ্য সচেতনার সম্পূর্ণ সুরক্ষা ব্যবস্থায় অর্ডার করা দেশীদশ এর পণ্য সময়মত পৌঁছে যাবে আপনার ঘরে।
দেশীদশে একই সাথে পাচ্ছেন দেশীয় ফ্যাশনশিল্পের অন্যতম ১০টি প্রতিষ্ঠানের সকল আয়োজন। গুনগ্রাহীদের সবসময়ের প্রত্যাশা পূরণে এই মূল্যছাড়ের সুযোগ বিশাল ভূমিকা রাখবে বলেই বিশ্বাস করে দেশীদশ।
মূল্যছাড়ের এই উৎসবে দেশীদশের আউটলেটে ভোক্তারা পাবেন এক্সক্লুসিভ প্রতিটি ফ্যাশন পণ্য। পোশাক, অ্যাকসেসরিজ, গয়না, হোমটেক্সটাইল, উপহার সামগ্রী ইত্যাদির আয়োজনের বিশাল সম্ভার। আউটলেট ছাড়া ফেসবুকের ইনবক্সে সহায়তার জন্যে সবসময় প্রস্তুত আছে দেশীদশ।
৩টি শাখা:
১। বসুন্ধরা সিটি শপিং মল, লেভেল ৭, পান্থপথ,ঢাকা। ফোন নং ০১৭৫৫-৬৮০১৩২।
২। আফমি প্লাজা, প্রবর্তক মোড়,পাঁচলাইস,চট্টগ্রাম। ফোন নং ০১৭৫৫-৬৮০১৩৩।
৩। বীর বিক্রম ইয়ামিন কমপ্লেক্স, কুমার পাড়া, সিলেট। ফোন নং ০১৭৫৫-৬৮০১৩৫।

 

0