দেশে যে চক্রান্ত চলছে তা সবাই বুঝতে পারছে: এসপি জায়েদুল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা পুলিশের সাথে জেলার আলেম-ওলামাদের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। এ সময় জেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, মাদ্রাসা ও মসজিদের সম্মানিত ধর্মীয় নেতৃবৃন্দ সভায় যোগদান করেন এবং অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে নিয়ে আলোচনা করা হয়।

এই সময় পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, সমাজে আলেম ওলামাদের কথা সবাই মন দিয়ে শোনে। আপনাদের দায়িত্ব যারা ইসলামেকে অশান্তির ধর্ম হিসাবে বোঝাতে চাচ্ছে, সেখানে ইসলাম কতটা শান্তির ধর্ম তা বুঝানো। পাশাপাশি অন্য ধর্মের প্রতি মুসলমানদের দায়িত্ব কর্তব্য কতটা তা মুসল্লীদের জানানো। মানুষ ইমামদের কথা মন দিয়ে শোনে। দেশে চক্রান্ত চলছে তা সবাই এখন বুঝতে পারছে। এই সময় আপনার দায়িত্বশীল হয়ে রাষ্ট্রের জন্য কাজ করুণ। আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে কোন ষড়যন্ত্র কাজে আসবে না। কারণ আমাদের দেশে সকল ধর্মের মধ্যে রয়েছে ভ্রাতৃত্বেবোধ।

উক্ত সভায় উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) শফিউল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার(ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, ডিস্ট্রিক ওয়ান অফিসার শেখ কবিরুল ইসলাম, ফতুল্লা মাসদাইর বাইতুস সালাম জামে মসজিদের পেশ ইমাম ও খবিত মূসা আল হাবিব, শহরের দেওভোগ বড় জামে মসজিদের ইমাম মহিউদ্দিন হামিদী, মাসদাইর বাড়িভৌগ জামে মসজিদের ইমাম আল আমীন, ইমাম মোজ্জাম্মেল হক, পাগলা বাজার জামে মসজিদের খতিব আনোয়ার হোসেন, মাসদাইর আল আমীন মসজিদের ইমাম মো: ইউসুফ, ইসদাইর শাহী জামে মসজিদের খাদেম মো: সাইফুল্লাহসহ আরও অনেকে।

0