নগরীতে ট্রাক চাপায় রিক্সা চালকের মৃত্যু

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরে সড়ক দূর্ঘটনায় পারভেজ নামের এক রিক্সা চালকের মৃত্যু হয়েছে। সোমবার ( ১৯ এপ্রিল ) দিবাগত রাত আড়াইটায় ঢাকা মেট্রো-ট-১৮- ৭৫৬৩ নামীয় একটি দ্রুত গতিরট্রাক নগরীর নারায়ণগঞ্জ ক্লাব সংলগ্ন বঙ্গবন্ধু সড়কে থাকা একটি রিক্সাকে চাপা দেয়।

অদূরে থাকা সদর মডেল থানার পুলিশের একটি দল সংবাদে পেয়ে দ্রুত ঘটনাস্থলের এসে আহত রিক্সা চালক কে চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য পারভেজকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

পুলিশ ট্রাকের চালক ফরিদ হোসেন (৩৫), ট্রাকের হেপ্পার নাহিদুল ইসলাম (২২)কে আটক এবং ট্রাকটি জব্দ করেছে। এই ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মো. রুবেল বাদী হয়ে সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেছেন।

জানা গেছে, অভিযুক্ত ট্রাক চালক মো. ফরিদ হোসেন ও ট্রাকের হেল্পার নাহিদুল ইসলাম কে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, সদর থানা পুলিশ নিহত রিক্সা চালক পারভেজের মরদেহ সকাল ৭ টায় থানায় নিয়ে আসে এবং লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করেন। পরবর্তীতে নিহতের পরিবারের দাবীর প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে পুলিশ নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করে। অপর দিকে পুলিশ দায়ের হওয়া মামলার এজাহারে উল্লেখ করেছেন, ট্রাকের চালক ও হেল্পর বেপরোয়া গতিতে ট্রাক চালিয়ে রিক্সা চালক পারভেজকে হত্যা করেছে।

0