নাগরিক কমিটি ও সাংস্কৃতিক জোটের গণসংযোগ

লাইভ নারায়ণগঞ্জ: সিটি নির্বাচনে মেয়র পদে ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট ও নারায়ণগঞ্জ নাগরিক কমিটি। বুধবার (১২ জানুয়ারি) নাগরিক কমিটি ও সাংস্কৃতিক জোট ভিন্ন ভিন্ন প্রচারপত্র নিয়ে যৌথভাবে শীতলক্ষ্যার পূর্ব পাড়ে ১৯ নং ওয়ার্ডের প্রচারণা চালায়। গত ১ জানুয়ারি থেকে শুরু হওয়া এ প্রচারণা ১৪ জানুয়ারি পর্যন্ত চলবে।

গণসংযোগে সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায় বলেন, নগরকে নিরাপদ ও বাসযোগ্য রাখার জন্য বিভিন্ন প্রতিবন্ধকতা সত্বেও সেলিনা হায়াত আইভী সাহসের সাথে কাজ করে যাচ্ছেন। নারায়ণগঞ্জে ভারসাম্য রক্ষার জন্য সেলিনা হায়াৎ আইভীকে এখনো প্রয়োজন রয়েছে।

নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক জাহিদুর হক দিপু বলেন, আমাদের নাগরিক সমস্যার অনেক কিছুই নির্ভরশীল সরকারের উপর আবার অনেক কিছু সিটি কর্পোরেশনের মাধ্যমে স্থানীয় সরকারের উপর। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দায়িত্ব নেয়ার পরে সেলিনা হায়াৎ আইভী বিগত দশ বছরে নগরবাসীর উন্নয়নে তাঁর প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করে চলেছেন। তাঁর উন্নয়নের অনেক কাজই আজ দৃশ্যমান এবং অনেক কাজ চলমান রয়েছে। আমরা মনে করি নারায়ণগঞ্জের বাস্তবতায় আবারও তাঁর নির্বাচিত হওয়া প্রয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন, ভবানী শংকর রায়, জাহিদুল হক দীপু, জিয়াউল ইসলাম কাজল, এড. প্রদীপ ঘোষ বাবু, এড. আওলাদ হোসেন, শাহীন মাহমুদ, দীনা তাজরিন, সালাহউদ্দিন আহমেদ, হাসান জাফরুল বিপুল, মাইন উদ্দিন মানিক, কাজল কানন, রাজলক্ষী, নূরুল ইসলাম, পিন্টু সাহা, অভি জাহিদ, সৈয়দ জাভেদ বাবু, জহিরুল ইসলাম মিন্টু প্রমূখ।