নানার বাড়ি বেড়াতে এসে ট্রাক চাপায় প্রান গেলো শিশুর

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নানার বাড়িতে বেড়াতে এসে বাবার সাথে ঘুরতে বের হয়ে ট্রাক চাপায় আব্দুল্লাহ আল স্বাদ (৮) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার (১৭ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় শাসনগাও বনশ্রী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ আল স্বাদ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার বাটি চন্দ্রপাড়া এলাকার ওমর ফারুকের ছেলে।

এদিকে দূর্ঘটনার পর স্থানীয় লোকজন ইটবাহি ট্রাক আটক করে এবং ট্রাকে লেবারে কাজ করা সোহাগকে আটক করে। পরে দুপুর ১২ টার সময় পুলিশ ঘটনাস্থলে এসে ট্রাক ও লেবার সোহাগকে আটক করে নিয়ে যায়।

নিহত স্বাদের বাবা ওমর ফারুক জানান, স্ব-পরিবার নিয়ে শশুর বাড়ি ফতুল্লার পুলিশ লাইনস্থ রহমান গামেন্টস সংলগ্ন বাড়িতে বেড়াতে আসে। ওমর ফারুক ছেলে স্বাদকে নিয়ে রিকশা যোগে ঘুরতে বের হয়। শাসনগাও বনশ্রী এলাকায় আসলে বক্তাবলীমুখী ইটবাহি ট্রাক যার নং-(ঢাকা-ট-১৯৯৮) রিকশা চাপা দিলে রিকশায় থাকা স্বাদ ট্রাকের চাকার নিচে পড়ে মস্তক আলাদা হয়ে যায় এবং স্বাদ ঘটনাস্থলে মারা যায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিনারুল জানান, ট্রাক চাপায় শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাকটিকে আটক করা হয় এবং ট্রাকে থাকা লেবার সোহাগকে (জনতা আটক করা রাখা) আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তবে ট্রাক চালক ও হেলপাড় পলাতক রয়েছে।

তিনি আরো জানান, শিশুর লাশটি আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই পরিবারের লোকজন বাচ্চার নানার বাড়িতে নিয়ে যায়। পরিবারের সদস্যের সাথে আলোচনা করে ময়নাতদন্ত সহ আইনগত পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

0