নানা আয়োজনে আলীরটেক ইউপিতে শোক দিবস পালন

লাইভ নারায়ণগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে নানা আয়োজন করেছে নারায়ণগঞ্জের সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদ।

সোমবার (১৫ আগস্ট) দিনব্যাপী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১৫টি স্থানে প্রায় ১২ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণের আয়োজন করেন আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মো. জাকির হোসেন।

এ দিন সকাল থেকেই বিভিন্ন স্থানে কোরআন তেলোয়াত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পরবর্তীতে পর্যায়ক্রমে ১৫টি স্থানে রান্না করা খাবার বিতরণ করা হয়। চেয়ারম্যান জাকির হোসেনের আয়োজনে সার্বিক দায়িত্ব পালন করেন ইউনিয়নের আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

এ সময়ে উপস্থিত ছিলেন মুক্তারকান্দি পঞ্চায়েত প্রধান জয়নাল আবেদীন, নারায়নগঞ্জ সদর থানা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলীনূর মোল্লা, নারায়নগঞ্জ সদর থানা যুবলীগ সাধারণ সম্পাদক সালেহ আহমেদ খোকন, যুগ্ম সম্পাদক ওমর ফারুক, আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ পাটোয়ারি, সদর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক সওদাগর খান, আলী আকবর মাষ্টার, শফিকুল ইসলাম বিপ্লব, শাহিন রাজু মেম্বার, আল আমীন, মামুন, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জাহানউল্লাহ, সাধারণ সম্পাদক আতাউর রহমান, ২নং ওয়ার্ড সভাপতি কামাল হোসেন, সাধারন সম্পাদক মিজান, ২নং ওয়ার্ড সভাপতি বাদশাহ মিয়া, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, জামাল হোসেন, হাজী শরীফ, সালাউদ্দিন আহমেদ, আলহাজ্ব বাচ্চু মেম্বার, নাসির সহ স্থানীয় নেতৃবন্দ।

এ সময়ে আওয়ামী লীগ নেতা আলীনূর মোল্লা ও সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ খোকন জানান, এবারের জাতীয় শোক দিবসটি অন্যান্য সময়ের তুলনায় যথাযত মর্যাদায় পালিত হয়েছে। বিগত দিনের তুলনায় ব্যাপক পরিষদের জাতীয় শোক দিবসের আয়োজনটি করেছেন আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন।

এ সময়ে ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনায়, ওসমান পরিবারের প্রয়াত সদস্যদের মাগফেরাত কামনায় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সুস্থতা কামনায় দোয়া করা হয়।