নারায়ণগঞ্জকে বলা হতো ফুটবলের সূতিকাগার: তানভীর টিটু

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিসিবি মিডিয়া সেল এর চেযারম্যান ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেছেন, এরকম খেলার মাধ্যমে একটি সংস্থার সাথে আরেকটি সংস্থার সেতুবন্ধন সৃষ্টি হয়ে থাকে। আমরা সবাই নিজ নিজ কাজ নিয়ে এতো ব্যস্ত থাকি, তাতে আমাদের লাইফের রিক্রিয়েশন গুলো কমে যায়। ছোট বেলার মতো যখন তখন মাঠে চলে যাওয়ার সুযোগটি আমরা পাই না। যখনই সেই সুযোগটি তৈরি করা হয়, তাদের সেই অবদান স্মরণীয় করে রাখার জন্য আমরা সেই চেষ্টাটা করি।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ ক্লাব লি. বনাম ঢাকা রিপোর্টাস ইউনিটির প্রীতি ফুটবল ম্যাচ এর পুরুষ্কার বিতরণি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তানভীর আহমেদ টিটু এ কথা বলেন।

তিনি বলেন, আমাদের শ্রদ্ধেয় ঢাকা রিপোর্টাস ইউনিটির সবাপতি ও সাধারণ সম্পাদক সাহেব বলেছেন, নারায়ণগঞ্জের কথা মনে পরলেই ঐতিহ্যর কথা মনে হয়; এটা আসলেই আমাদের জন্য অনেক বড় পাওয়া। হ্যা নারায়ণগঞ্জ আসলেই অনেক ঐতিহ্য নিয়ে জন্মেছে, ঐতিহ্য নিয়েই ছিলো। এই নারায়ণগঞ্জকে বলা হতো ফুটবলের সূতিকাগার। এখনো বাংলাদেশের অনেক স্থানে এখান থেকেই প্লেয়ার সাপ্লাই হয়। কিন্তু তাও আমাদের ফুটবল অন্য জেলার তুলনায় একটু পিছিয়ে আছে।

তিনি আরও বলেন, আমরা খুবই আনন্দিত হয়েছি আমাদের নারী ফুটবল দলের এই সাফল্যে। এই নারী ফুটবল দলের সাফল্যের সাথে সাথেই এই ধরণের প্রীতি ম্যাচ আমাদের অনেক আনন্দিত করছে। এরকম আয়োজন করার জন্য ধন্যবাদ নারায়ণগঞ্জ ক্লাবকে। এইবার থেকে যেই যাত্রাটা শুরু হলো, আগামীতে প্রীতি ক্রিকেট ম্যাচের জন্য নারায়ণগঞ্জ ক্লাব ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আমি আপনাদের আমন্ত্রন জানাচ্ছি।

এসময় নারায়ণগঞ্জ ক্লাব লি. এর সভাপতি আসিফ হাসান মাহমুদ মানুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- ঢাকা রিপোটার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু।