নারীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিপ্তর, হেরোইন উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সদর উপজেলার চানমারী বস্তির নারী মাদক বিক্রেতা সাজু বেগমকে মাদকদ্রব্য হেরোইনসহ গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিপ্তরের একটি দল। মঙ্গলবার (২১ জুন) সকার ১০টার দিকে চাঁনমারী বস্তির সদ্য নির্মিত নাসিম ওসমান মসজিদের সামনে থেকে সাজু বেগম ও তার এক সহযোগী সাব্বির রহমানকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে অর্ধলক্ষ টাকা মূল্যের ১শ’ পুরিয়া হেরোইন জব্দ করে বলে জানায় প্রশাসন।

নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিপ্তরের পুলিশ পরিদর্শক মো. ফজলুল হক খানের নেতৃত্বে চাঁনমারী এলাকায় মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করা হয়। অভিযানে আরো ছিলেন সংস্থাটির সহকারী উপ পরিদর্শক (এএসআই) মোহাম্মদ রোকনুজ্জামান, সিপাই মো. বোরহান উদ্দিন, আমিনা খাতুন, রেজাউল করিম, আমিরুল ইসলাম ও মো. শাকিল হোসেন।

এই ঘটনায় পরিদর্শক মো. ফজলুল হক খান বাদী হয়ে আটক সাজু বেগম ও তার সহযোগী সাব্বির রহমানের বিরুদ্ধে মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার সাজু বেগম জামালপুরের সরিষাবাড়ী কামরাবাদ গ্রামের আ. মান্নান ও জরিনা বেগমের মেয়ে। সে বহুদিন থেকেই একাধিক স্বামীকি নিয়ে চাঁনমারী বস্তি এলাকায় বসবাস করে আসছে। তার বর্তমান স্বামীর নাম হাফিজুর রহমান এবং সাব্বির রহমান মুন্সিগঞ্জের লৌহজং পাঁচগাও গ্রামের বড় মিয়া বাড়ীর মো. খোকনের ছেলে।

প্রশাসন ও স্থানীয়রা বলছেন, সাজু বেগম ও তার সহযোগীরা একটি সংঘবদ্ধ পেশার মাদক সরবরাহকারী এবং বিক্রেতা। তারা দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকায় প্রতিবেশী দেশগুলো থেকে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রি করে থাকে।