নারীদের বাদ দিয়ে দেশ ও জাতির উন্নয়ন সম্ভব নয়: মন্ত্রী গাজী

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, হৃদরোগসহ জটিল রোগীদের মধ্যে চেক ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের ব্যক্তিগত তহবিল থেকে সহিতুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দূরবর্তী ছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

রূপগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (৪ মার্চ) উপজেলা মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ নুসরাত জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

প্রধান অতিথির মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, নারীদের বাদ দিয়ে দেশ ও জাতির উন্নয়ন করা সম্ভব নয়। প্রত্যেকটি নারীকে শিক্ষিত করে তুলতে হবে। শিক্ষাক্ষেত্রে নারী পুরুষ বৈষম্য করা যাবে না। নারীদের উন্নয়নে সকলকে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান। মাধ্যমিক পর্যায়ের রূপগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াতে অসুবিধাকারী ছাত্রীদের মধ্যে পর্যায়ক্রমে বাইসাইকেল বিতরণ করা হবে।

সভায় আরও বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান ভুঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিক উদ্দিন, সহিতুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ কুমার পাল, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, আব্দুল মান্নান মুন্সী, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন প্রমুখ।

0