নারী কাউন্সিলর প্রার্থী দিনাকে ভোটাররা ‘আমরা তোমাকেই ভোট দিবো’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘মা তুমি কেনো আসছো, আমরা তো তোমাকেই ভোট দিবো’। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ৭, ৮, ৯নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী আয়শা আক্তার দিনাকে পেয়ে কথা গুলো বলছিলেন মধ্য বয়সী নারী হালিমা বেগম।


মঙ্গলবার (১১ জানুয়ারি) সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী আয়শা আক্তার দিনা তাঁর ‘চশমা’ প্রতীকে ভোট চাইতে গেলে এই প্রার্থীর উদ্দেশ্যে ৯নং ওয়ার্ডবাসী এমন কথা বলছিলেন।

প্রায় সকলেই কাছেই তিনি পরিচিত। বিশেষ করে নারী ভোটারদের কাছে বেশ জনপ্রিয় এই প্রার্থী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড নিয়ে আয়শা আক্তার দিনার নির্বাচনী এলাকা। এই এলাকা জুড়ে ৬৬ হাজার ৮৯ জন ভোটার রয়েছে।

ওয়ার্ডের নারী ভোটাররা জানান, বিপদের সময় আমরা কাউকে না পেলেও, দিনা আপাকে সব সময় পেয়েছি। করোনা কিংবা বন্যা, সব সময় দিনা আপা আমাদের খোঁজ খবর নিয়েছেন। নারীদের অভিবাবক, বন্ধু দিনা আপা। আমরা চাই এমন কাউন্সিলর প্রতিটা ওয়ার্ডে হোক।

এ সময় সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী আয়শা আক্তার দিনা বলেন, আমি সব সময় চেষ্টা করেছি ওয়ার্ডবাসীর সাথে থেকে তাদের অনুভূতিকে মূল্যায়ন করার। আমি আমার ভোটারদের বলবো আপনারা আমাকে ভালোবেসে আমাকে ভোট দিন। আর যারা আমার ভোটার না, তারা আমার জন্য দোয়া করবেন। আপনাদের দোয়া আমাকে সকলের সেবা করার শক্তি দিবে। আমি সকলের কাছে আমার ‘চশমা্’ মার্কায় ভোট চাই।