নাসিম ওসমান স্মৃতি ক্রিকেট টুনামেন্টের পুরস্কার বিতরণ

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে প্রয়াত এমপি নাসিম ওসমান স্মৃতি ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কর বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

গত ২৪ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে বন্দর থানার ২৪নং ওয়ার্ডস্থ নবীগঞ্জ ইসলামবাগস্থ বুধবারের হাটের মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সমাজ সেবক আফসার উদ্দিন খোকন বলেন, সুন্দর সমাজ গড়ার লক্ষে খেলাধূলার কোন বিকল্প নেই।

বন্দরে উন্নয়নের মহানায়ক প্রয়াত এমপি নাসিম ওসমান স্মৃতি ক্রিকেট টুনামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হতে পেরে র্গববোধ করছি। অবহেলা অযত্নের কারনে বুধবারিয়া হাটের মাঠ খেলাধূলা করার অনু উপযোগী হয়ে পরেছে। তাই উঠতি বয়সের ছেলেদের খেলাধূলা করতে মারাত্মক ভাবে অসুবিধা হচ্ছে। আমি নারায়ণগঞ্জ সিটি মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী আপাকে দৃষ্টি আর্কষন করব তিনি যেন দ্রুত মাঠটি সংস্কার কাজ করে এই এলাকার ছেলেদের বেশী বেশী করে খেলাধূলা পরিবেশ সৃষ্টি করে দেয়।

নবীগঞ্জ ইসলামবাগ এলাকার সমাজ সেবক ফারুক হোসেন জনী সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক মোঃ লিটন, কামাল হোসেন, বাদশা মিয়া, আক্তার হোসেন, নাদিম, সালাম ও নাজির হোসেন প্রমুখ। ফাইনাল খেলায় নবীগঞ্জ রুপনগরকে ৬ রানে হারিয়ে ইসলামবাগ একাদশ চ্যাম্পিয়ান হওয়ার গৌরভ অর্জন করে।

0