না.গঞ্জের অনেক পত্রিকা মিথ্যা রিপোর্ট প্রকাশ করে: এমপি বাবু

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, নিউজ করার ক্ষেত্রে নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকাগুলির আরো দায়িত্বশীল হওয়া উচিৎ। তাদের নিজেদের স্বার্থেই সত্য প্রকাশ করা উচিৎ। অন্যথায় তারা হাড়িয়ে যাবে। যারা সত্য লিখবে তারাই টিকে থাকবে।


সোমবার ( ১৫ ফেব্রুয়ারী ) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এমপি বাবু নারায়ণগঞ্জের সকল পত্রিকার উদ্দেশ্যে বলেন, নারায়ণগঞ্জে নিউজ করার এত আইটেম আছে যে, কোনো পত্রিকা ভালোভাবে নিউজ করলে তার সার্কুলেশন জাতীয় পত্রিকার মতো করা সম্ভব। কিন্তু ভিন্ন ভিন্ন মাত্রার নিউজ না করে আমাদের পত্রিকাগুলি ‘পলিটিক্যাল গালগল্প’ নিয়েই বেশি ব্যস্ত থাকে। যদি এগুলি সত্যিকার পলিটিক্যাল ‘নিউজ’ করতো তাহলেও আমাদের স্থানীয় পত্রিকাগুলির সার্কুলেশন লাখ হওয়াও সম্ভব। কিন্তু দু:খজনক হলেও সত্য যে নারায়ণগঞ্জ জেলার অনেক পত্রিকা মিথ্যা রিপোর্ট প্রকাশ করে। আমার বিরুদ্ধেও করেছে। কিন্তু এতে তাদের কোনো লাভ হয়নি, হবেও না।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে বলেন, আমি আপনাদের সঙ্গে আছি এবং আগামী দিনে এক সঙ্গে কাজ করতে চাই।

এ সময় সাংবাদিক নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহআলম, সহ-সভাপতি রফিকুল ইসলাম জীবন, সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, যুগ্ম সাধারন সম্পাদক আহসান সাদিক শাওন, কোষাধ্যক্ষ ও সাবেক সাধারন
সম্পাদক আবু সাউদ মাসুদ, ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান জুয়েল, কার্যকরী সদস্য ও সাবেক সভাপতি আরিফ আলম দীপু, কার্যকরী সদস্য মাহফুজুর রহমান এবং বিল্লাল হোসেন রবিন।

এ সময় প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিক নেতৃবৃন্দ নজরুল ইসলাম বাবু এমপিকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে লিফট লাগিয়ে দেয়ার জন্য বিশেষ ধন্যবাদ জানান। এছাড়া তারা আড়াইহাজারে এমপি নজরুল ইসলাম বাবু যে উন্নয়ন করেছেন তার প্রশংসা করেন।

এমপি বাবুকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে আমন্ত্রণ জানিয়ে বলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাব জনগনের। গনমাধ্যমের সাথে জনপ্রতিনিধিদের
যোগাযোগ বেশি থাকলে অবাধ তথ্য প্রবাহের সূযোগ তৈরী হয়। মানুষ সত্য জানতে পারে। তাই আপনাদের উচিৎ যত বেশি পারা যায় মিডিয়ার সঙ্গে কথা বলা। নারায়ণগঞ্জ প্রেসক্লাব আপনাদেরকে সব সময়ের জন্য স্বাগত জানায়।

এ সময় সাংবাদিকরা নজরুল ইসলাম বাবুকে আরো জানান, এর আগে তারা পর্যায়ক্রমে মন্ত্রী গাজী গোলাম দস্তগীর বীর প্রতিক, সিটি করপোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এসব সৌজন্য সাক্ষাতের সময় সকলেই নারায়ণগঞ্জের জনগনের প্রয়োজনে এক হয়ে কাজ করার অঙ্গীকার করেন।

এর প্রেক্ষিতে এমপি নজরুল ইসলাম বাবু বলেন, নারায়ণগঞ্জের মানুষের সাথে তিনিও যে কারো সাথে আলোচনায় বসতে, প্রয়োজনে কারো কাছে যেতে প্রস্তুত।

0