না.গঞ্জের মত পজেটিভ কাজ অন্য কোথাও হয় না, অথচ নেগেটিভ কথা বেশি: এসপি জায়েদুল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আমি নারায়ণগঞ্জে দীর্ঘ ১ বছরের বেশি কাজ করে এটা বুঝতে পেরেছি যে এই জেলায় পুরো দেশের মানুষ বসবাস করে। এই নারায়ণগঞ্জ সভ্যতার জনপদ। এই নারায়ণগঞ্জ নিয়ে পজেটিভের চেয়ে নেগেটিভ কথাবার্তা বেশি হয়েছিল। অথচ আমি এসে দেখলাম এই নারায়ণগঞ্জে যে পরিমাণ পজেটিভ কাজ হয় তা অন্য কোথাও হয় না।

বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের উদ্যোগে শুক্রবার ( ২৬ ফেব্রুয়ারী ) রাতে ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামে আয়োজিত ‘মি. নারায়ণগঞ্জ’ প্রতিযোগিতার অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেরা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম এ কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা ক্রিড়া সংস্থার সহযোগিতায় বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

পুলিশ সুপার বলেন, নারায়ণগঞ্জে অনেক নেতা কর্মী থাকতে পারে কিন্তু অভিভাবক একজনই থাকেন। আর তিনি হলেন আমাদের একেএম শামীম ওসমান সাহেব। তার মতো একজন মানুষ যাত দিন আপনাদের পাশে থাকবেন আমি মনে করি আপনারা কোন দিক দিয়ে পিছিয়ে থাকবেন না। ২০২১ এটা মুজিববর্ষ তাই আমরা মুজিবের আদর্শকে ধারণ করি। যিনি মুজিব আদর্শকে লালন করবেন তিনি কখনো মাদক ধরতে পারবেন না বরং তিনি দেশকে ভালোবাসবেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের ক্রীড়া জগতে সবচেয়ে বেশি ভূমিকা রাখে নারায়ণগঞ্জ। এই জেলায় সব রকমের খেলা হয় এবং আরও খেলার আয়োজন করার চেষ্টা করা হচ্ছে। আমি নিশ্চিত এর মাধ্যমে যুব সমাজকে মাদকের থাবা থেকে রক্ষা দিতে পারবে।  একটি জেলাতে যদি সকল কৃষ্টি কালচারের পরিচর্যা থাকে। আমি মনে করি সেখানে কোন সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও মাদক সেবক বসবাস করতে পারে না। আমি অনুরোধ করবো আপনারা সকলে পজেটিভ কথাগুলো বেশি বেশি প্রচার করবেন। নিজেরা নিজেদেরকে বাংলাদেশের সর্বক্ষেত্রে মেলে ধরবেন। আমি ভলিবল ফেডারেশন, ব্যাডমিন্ট ফেডারেশন কাজ করেছি ও অ্যাথলেটিক্স ফেডারেশনে নির্বাচিত সহ সভাপতি হয়েছি। আমি সেখানে দেখেছি প্রতিটি ফেডারেশনে এই নারায়ণগঞ্জের লোক আছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারি, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।

0