না.গঞ্জে এসেছি কাজ করার জন্য: ডিসি মোস্তাইন বিল্লাহ

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সঠিক ইতিহাস এবং ঐতিহ্য দেশের সকলের কাছে তুলে ধরতে পারি তাহলে সারা পৃথিবীর কাছে নারায়ণগঞ্জকে ইতিবাচক হিসেবে উপস্থাপন করতে পারবো। আমি নারায়ণগঞ্জে এসেছি কাজ করার জন্য। নারায়ণগঞ্জের প্রশাসনের দরজা সকল মানুষের জন্য সবসময় খোলা আছে।

এশিয়ান টিভির ৮ম বর্ষপূর্তি উপলক্ষে সোমবার (১৮ জানুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ কথা বলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক(ডিসি) মোস্তাইন বিল্লাহ।

ডিসি মোস্তাইন বিল্লাহ আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে আমরা যদি এগিয়ে নিয়ে যেতে পারি তাহলে আমাদের প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখাচ্ছেন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি সমৃদ্ধশালী দেশে পরিণত হবে। সেই বাংলাদেশে সবচেয়ে সামনে থেকে অগ্রণী ভূমিকা পালন করবে আমাদের এই নারায়ণগঞ্জ। সেই অনুযায়ী আমরা কাজ করবো।

এসময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিণী জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। এছাড়াও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শফিউল ইসলাম সহ আরও অনেকে।

0