না.গঞ্জে করোনায় ২৪ ঘন্টায় দ্বিগুন আক্রান্ত, ২ নারীর মৃত্যু

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণণগঞ্জ: কয়েকদিন যাবৎ করেনার ভয়াবহতা অনেকটা কমলেও হঠাৎ করেই বেড়ে গেছে সংক্রামনের সংখ্যাটা। নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৬০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর আগে সোমবার যে সংখ্যাটা ছিলো ২৮ জন, মাত্র ১ দিনের ব্যবধানে এই দ্বিগুন আক্রান্তের সংখ্যা আবার ভাবিয়ে তুলেছে। কেননা নারায়ণগঞ্জে শপিংমল গুলো এখন অনেকটা ব্যস্ততম হয়ে থাকে। এই সংক্রমণ নিয়ে আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা, আবারো বাড়তে পারে করোনার সংক্রমণ।

নতুন ৬০জন সহ নারায়ণগঞ্জ জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১২ হাজার ৯৯৯ জন আক্রান্ত হয়েছেন। এদিকে ৭ দিনের বিরতি দিয়ে জেলায় আরও ২ নারীর মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে, এ নিয়ে ২শ’ ১২ জনের মৃত্যু হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে মঙ্গলবার (৪ মে) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।

৩ মে থেকে ৪ মে সকাল পর্যন্ত ৩৭৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, এ নিয়ে জেলায় ১ লাখ ৪ হাজার ২৪৪ জনের নমুনা সংগ্রহ জনকরা হয়েছে। ৬০জন নতুনসহ ১২ হাজার ৯৯৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ২জন নারীর মৃত্যু নিয়ে জেলায় মোট ২শ’ ১২ জনের মৃত্যু হয়েছে। নারায়ণগঞ্জে নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৯ জন, সদরে ৩ জন, বন্দরে ২০ জন, সোনারগাঁয়ে ১২ জন ও রূপগঞ্জে ১৪ জন, আড়াইহাজারে ২ জন করোনায় আক্রান্ত হয়েছে।

পুরো জেলায় সবচেয়ে বেশি করোনা ভাইরাসে আক্রান্ত ও নিহতের সংখ্যা সিটি কর্পোরেশন এলাকায় সবচেয়ে বেশি। এযাবৎ এনসিসি এলাকায় মোট আক্রান্ত হয়েছে ৫ হাজার ৪ জন ও মারা গেছেন ১শ’ ৯জন। এদিকে সদর উপজেলায় আক্রান্ত ২ হাজার ৬৭৫ জনে মারা গেছেন ৪১ জন, বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮১৫ ও মারা গেছেন ৮ জন, আড়াইহাজারে আক্রান্ত ৮৬৯ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২০০ জন ও মারা গেছেন ৩৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৭৬ জন।

0