না.গঞ্জে ডিআইজি হাবিবুর ‘এভাবেই খেলা চালিয়ে যান’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা জেলা পুলিশকে হারিয়ে ঢাকা রেঞ্জ ভলিবল টুর্নামেন্টে হ্যাট্রিক শিরোপা অর্জন করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। বুধবার (১৩ অক্টোবর) বিকেলে জেলা পুলিশ লাইন্সে এ খেলা অনুষ্ঠিত হয়।

এ সময় ঢাকা জেলা পুলিশ দলকে ৩-১ সেটে হারায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের দল। পরে তাদের হাতে পুরুস্কার তুলে দেন ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান।


এ সময় জেলা পুলিশ সুপার জায়েদুল আলমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি হাবিবুর রহমান বলেন, আমরা এতখন একটি সুন্দর প্রতিযোগীতা উপভোগ করলাম আমি ও উপভোগ করেছি। আরো তিনটা গেম এই নারাণগঞ্জ জিতেছে একটি জিতেছে ঢাকা জেলা কিন্তু তার পরে ও আমরা খেলা উপভোগ করেছি উভয় দলই চেষ্টা করেছে তাদের জয় লাভের জন্য তবে ঢাকা জেলা পিছিয়ে পড়েছে এরং নারায়ণগঞ্জ জেলা জয় লাভ করেছে। নারায়ণগঞ্জ জেলা খেলোয়াড়  কর্মকতা সকলকে আমি অভিনন্দন জানাই তারা চ্যাম্পিয়ন হয়েছে। আমি ঢাকা জেলাকেও অভিনন্দন জানাই তারা তো রানার্সআপ হয়েছে। আজকে তারা শীর্ষ দুটি দল এখানে আজকে যারা ফাইনালে জিততে পারে নাই তাদেরও ধন্যবাদ। ভবিষ্যতে তাদের চেষ্টা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, আমাদের আজকের এই বিকালটা মনোমুগ্ধকর করে তুলেছে তাদের এই দুই দলে খেলায়। যারা এইখানে উপস্থিত ছিলেন সবাই উপভোগ করেছে আমি চাই এই খেলা যাতে রেগুলার চালিয়ে যায়। নারায়ণগঞ্জ এবং অনেকে জানে ঢাকা জেলা কিন্তু বাংলাদেশ পুলিশ ভলিবলে চ্যাপিয়েন। সেই চ্যাপিয়ান যাতে বজায় থাকে আরো বেশি ব্যাবধানে যাতে  আমরা চ্যাম্পিয়ন বজায় থাকি ঐভাবে দল গঠন করেন।

এ সময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, ঢাকা জেলাকে অভিনন্দন জানাই, তারা দারুন খেলেছে। বিশেষ করে ৩য় সেটে। প্রাচীনতম জেলা ঢাকা তাদের অভিনন্দন জানাই। সাথে আমরা যে জেলার বাসিন্দা নারায়ণগঞ্জ যারা চ্যাম্পিয়ন হয়েছে এবং চ্যাম্পিয়ান টিমকে জানাই অভিনন্দন। আপনাদের কে বলি যে নারায়ণগঞ্জ হচ্ছে ইতিহাস ঐতিহ্য রাজনীত  সমাজনীতি এবং সব কিছু সারা বাংলাদেশকে আলোকিতো করে। খেলা ধুলায় ও আমরা আজকে তেমটি দেখিয়েছি। আমাদের পুলিশ বাহিনীর সদস্যরা নারায়ণগঞ্জে যারা আছেন তারা আজকে সাফল্য দেখিয়েছেন।

তিনি আরও বলেন, আরেকটা বিষয় আপনাদের জানিয়ে রাখি, গত কালকে একটা পরিসংখ্যান বের হয়েছে বাংলাদেশের মধ্যে বাংলাদেশের সব থেকে ধনী জেলা নারায়ণগঞ্জ। এই ধনী জেলার প্রতি আমাদের ভালোবাসা থাকবে আমাদের আরো এগিয়ে যাবার লক্ষ্য থাকবে। বঙ্গবন্ধুর স্বপ্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আমাদের পুলিশ বাহিনী এই ক্রীড়া প্রতিযোগীতা আমাদের অনেক ধূর এগিয়ে নিয়ে যাবে।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, আমি ডিআইজি স্যার কে আন্তরিক ভাবে ধন্যবাদ দিচ্ছি। যে স্যার আমাদের মাঝে উপস্থিত হয়েছেন আমাদের এই খেলাকে একটি নতুন মাত্র দিয়েছেন। আমি খেলোয়াদের কেও ধন্যবাদ জানাই যে তারা এতো সুন্দর একটি খেলা আমাদের উপহার দিয়েছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহআলম, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হোসাইন স্মিথ প্রমুখ।

0