না.গঞ্জে বড় চ্যালেঞ্জ ছিলো মাঠ, আমরা সেটা করতে পেরেছি: তানভীর টিটু

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া সেলের চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বরেছেন, আমাদের নারায়ণগঞ্জে যেটি সবচেয়ে বড় বাধা ছিলো সেটি হলো খেলার মাঠ। একটি প্রপার স্টেডিয়াম আমাদের নারায়ণগঞ্জে ছিলো না। তো সেটাই একটি বড় চ্যালেঞ্জ ছিলো এবং আমরা সেটা করতে পেরেছি। মাঠ না থাকার সত্তেও ওইখানে আমরা বছরে ৪টা লিগ করি। তখন মাঝে মাঝে আমরা ফতুল্লা স্টেডিয়ামেও খেরার আয়োজন করেছি। এখন একটি পুকুর ভরে মাঠ তৈরি করেছি।

দেশের বেসরকারী টেলিভিষনের এক টক-শোতে তানভীর আহমেদ টিটু এ কথা বলেন।

‘২১ বছর পর কেনো দেশে সরাসরি সম্প্রচার হচ্ছে না টাইগারদের ম্যাচ’ এ বিষয়ে তানভীর আহমেদ টিটু বলেন, দল কেন খারাপ করলো? সেই প্রশ্নের উত্তরটা আমাকে ওরোকম ভাবেই দিতে হয়। কারন ক্রিকেট খেলায় কেউ বলতে পারেনা যে আপনি কি করতে পারবেন। প্রথম ইনিংস এ খারাপ খেলেছে, আবার পরের ইনিংসে ভালোও খেলতে পারে। একজন নাগরিক হিসেবেতো আমি ঠিকই চাই, যে বাংলাদেশ টিমের খেলা টিভিতে দেখানো হোক। তবে এ বিষয়ে আমাদের কিছু করার নাই, কারন এটা ওই দেশের যারা সম্প্রচারের দায়িত্বে থাকে তারা করতে পারবে। আমাদের কিছু করার নেই, আমরা শুধু রিকোয়েস্ট করতে পারি।

বাংলাদেশ ক্রিকেট টিমের উদ্দেশ্যে তানভীর আহমেদ টিটু বলেন, সবাই তাকিয়ে আছে তোমাদের দিকে, ভালো ভাবে খেলো। আমরা এই সিরিজের একটি ভালো সমাপ্তি চাই। তাদের প্রতি সবসময়ই এক্সপেক্টেশন থাকবেই, তবে একজন খেলোয়ার হিসেবে আমি মনে করি যে, সব সময় ভালো খেলাটা টাফ হয়ে পরে তবে তাও আমি আশাবাদী।