না.গঞ্জে ২০ দিন পর করোনায় ১জনের মৃত্যু

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণণগঞ্জ: নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ১২ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। এই নিয়ে জেলায় মোট ১৩ হাজার ৪৩৫ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে ১জনসহ মোট ২শ’১৮ জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বেসরকারী ভাবে আরো বেশী।


নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে বুধবার (১০ জুন) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।।

৯ জুন থেকে ১০ জুন সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ২৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে মোট ১ লাখ ১২ হাজার ৭শ’৮৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে এনসিসি এলাকায় ৩জন, সদর উপজেলায় ৩জন, রূপগঞ্জ উপজেলায় ৩জন ও বন্দরে ৩জন করোনায় আক্রান্ত হয়েছে। তবে ২০ দিন পর করোনা সংক্রমিত হয়ে সোনারগাঁয়ে ১জন ৮০ বছরের পুরুষের মৃত্যু হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, এনসিসি এলাকায় মারা গেছেন ১শ’ ১১জন ও আক্রান্ত ৫ হাজার ১শ’১২ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪২ জন ও আক্রান্ত ২ হাজার ৭শ’৬২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮শ’৭৩ ও মারা গেছেন ৯ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৯শ’১০জন ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২৬২ জন ও মারা গেছেন ৩৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫শ’১৬জন।

0