না.গঞ্জে ২৪ ঘণ্টায় ১০৯ জনের দেহে করোনা ভাইরাস

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ১০৯ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। এই নিয়ে জেলায় মোট ১২ হাজার ২৯৩ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এ যাবৎ মোট ২শ’ ২ জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বেসরকারী ভাবে আরো বেশী।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।

গতকাল ১৯ এপ্রিল থেকে ২০ এপ্রিল সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ১০৯ জনের মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ার তথ্য দিয়েছে জেলা সিভিল সার্জন অফিস। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ২৪ জন, সদরে ১৫ জন, বন্দরে ৩ জন, সোনারগাঁয়ে ১ জন ও রূপগঞ্জে ২১ জন, আড়াইহাজারে ৩জন আক্রান্ত হয়েছে। তবে নতুন কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি।

লকডাউনের সপ্তম দিন নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১শ’ ২জন ও আক্রান্ত ৪ হাজার ৭৬৬ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৩৮ জন ও আক্রান্ত ২ হাজার ৫৩৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৭৪৬ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৫৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ১৪৫ জন ও মারা গেছেন ৩৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৪৪ জন। জেলায় এই পর্যন্ত মোট ৯৭ হাজার ৬৪৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৩৭ জনের।

0