না.গঞ্জে ৫টি আসনে নৌকা উপহার চাইলেন সাজনু

লাইভ নারায়ণগঞ্জ: ‘ঢাকা মেট্রোরেল হচ্ছে। আজ পদ্মাসেতু উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী নিজ অর্থায়নে তা করে দেখিয়ে দিয়েছেন। আগামী মাসে টানেল উদ্বোধন করা হবে। অর্থনৈতিক মুক্তির জন্য আজ জননেত্রী কাজ করে যাচ্ছেন। আপনারা আগামী জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জের পাঁচটি আসনে নৌকা উপহার দিয়ে তাকে জয়যুক্ত করবেন।’

বুধবার (২৮ সেপ্টেম্বর) নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যলয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু এসব কথা বলেন।

তিনি বলেন, ২০০৫ সালে মহানগর যুবলীগের দায়িত্ব পাওয়ার পর জননেত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে নারায়ণগঞ্জের মাটিতে স্লোগান দিয়েছিলাম। বঙ্গবন্ধু যখন সোনার বাংলা গড়তে কাজ করছিলেন ঠিক তখন তাকে কুলাঙ্গাররা হত্যা করে। বঙ্গবন্ধুর মাধ্যমে স্বাধীনতা পাওয়ার পর তাকে সপরিবারে হত্যা করা হয়। তখন জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নের জন্য তার কন্যা এগিয়ে আসে। সেদিন জিয়াউর রহমান শেখ হাসিনাকে বঙ্গবন্ধুর বাড়িতে ঢুকতে দেয়নি। সেদিন তিনি দু হাত তুলে কাঁদতে কাঁদতে দোয়া করেছিলেন। আজ শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের জন্য কাজ করছে। তিনি শুধু আজ বাংলাদেশের সম্পদ নয়। তিনি সারা পৃথিবীর সম্পদে পরিনত হয়েছে। তার সুবাদেই আজ বছরের প্রথম সপ্তাহে বিনামূল্যে বই বিতরণ করা হয়। আজ করোনার টিকা আমর ফ্রীতে পেয়েছি। নারায়ণগঞ্জে যুবলীগের নামে কেউ কোন অন্যায়ের অভিযোগ তুলতে পারবে না। নারায়ণগঞ্জের যুবলীগ মানবিক যুবলীগ হিসেবে প্রতিষ্ঠিত হবে।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সহ-সভাপতি আমিনুর রহমান শাহিন, রেজাউর রহমান, রাকিব উল্লাহ বিপ্লব সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, কার্যকরি সদস্য গোলাম শরীফ, যুবলীগের সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ড সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম খান, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহজালাল প্রধান, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহিন, ১৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক কাইয়ূম পারভেজ, ১৭নং ওয়ার্ড সভাপতি আসাদ উল্লাহ, সাধারণ সম্পাদক মামুন ভুইয়া, ১৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর খালেক ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, যুবলীগ আরমান, শহীদ, রিয়েল, আমির, আনিস, সেলিম প্রমুখ।