না.গঞ্জ কলেজের নতুন প্রেসিডেন্ট মোহাম্মদ হাতেমকে ফিলোসোফিয়া’র শুভেচ্ছা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলার অন্যতম বিদ্যাপীঠ ‘নারায়ণগঞ্জ কলেজ’র গভর্নিং বডির নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় ইংলিশ মিডিয়াম স্কুল ‘ফিলোসফিয়া’ এর পক্ষ থেকে মোহাম্মদ হাতেমকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।


২ মার্চ (মঙ্গলবার) ফিলোসফিয়া’র চেয়ারম্যান ও বিকেএমইএ’র ১ম সহ-সভাপতি মোহাম্মদ হাতেমকে স্কুলটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানায় গভর্নিং বডির সদস্যরা ও সকল শিক্ষকবৃন্দ।

বিশিষ্ট শিল্পানুরাগী মোহাম্মদ হাতেম বলেন, আমি এখনো ফুলের শুভেচ্ছা নেওয়ার জন্য প্রস্তুত নই, আমি চাই আগে মাননীয় এমপি সেলিম ওসমান যে আমার উপর আস্থা রেখেছেন, তার সেই প্রত্যাশার জন্য কাজ করতে। শিল্পাঞ্চলে আমাদের যেরকম শিক্ষা ব্যবস্থা দরকার, সেই লক্ষ্য থেকে আমরা এখনো অনেক পিছিয়ে। তাই আমি চাই এই শিল্পনগরীতে শিল্পাঞ্চল উপযোগী শিক্ষাব্যবস্থা গড়ে তোলা। সেই লক্ষ্যে কাজ করে যাবো, যেন শহরের শিল্পকারখানা ছাড়াও সব কর্মক্ষেত্রের জন্য যোগ্য ও সুদক্ষ কর্মীর যোগান দেয়া যায়। যদি এই লক্ষ্য অর্জন করা সম্ভব হয়, তবে অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনের পথে বাধা থাকবে না।


শুভেচ্ছা ও অভিনন্দন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিলোসফিয়ার গভর্নিং বডির ভাইস চেয়ারম্যান ও স্কুলের প্রিন্সিপ্যাল সেলিনা বেগম,  অর্থ পরিচালক সাইফুল ইসলাম, ডিরেক্টোর ইকবাল হোসেন শিপন ও চিফ এডমিনিস্ট্রেটর মাহমুদুর রব ভুঁইয়াসহ সকল শিক্ষকবৃন্দ।

এর ৩ মাস আগে নারায়ণগঞ্জ কলেজের গভর্নিং বডির সভাপতি নির্ধারণের প্রক্রিয়া শুরু হয়। সাবেক চেয়ারম্যান এমপি সেলিম ওসমানের মৌখিক মনোনয়ন আর গভর্নিং বডির সভাপতি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও সদস্য সচিব অধ্যক্ষ ফজলুল হক নাম প্রস্তাব করেন মোহাম্মদ হাতেম এর। ২০ ফেব্রুয়ারি বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক প্রফেসর ড. মো. মনিরুজ্জামান কলেজের নতুন সভাপতি হিসেবে মোহাম্মদ হাতেম এর নাম ঘোষণা দেন।

0