না.গঞ্জ ক্লাবের ৮ প‌রিচাল‌কের প্রতিবাদ ‘পর্ষদকে প্রশ্নবিদ্ধ করার অপপ্রয়াস’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘টিটুর বিরুদ্ধে যত ক্ষোভ’ শিরোনামে ১৯ নভেম্বর স্থানীয় দৈনিক যুগের চিন্তা পত্রিকায় প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ ভিত্তিহীন, উদ্দেশ্য প্রনোদিত বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ক্লাব পরিচালনা পরিষদের সদস্যরা।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে গণমাধ্যমে প্রেরিত নারায়ণগঞ্জ ক্লাব পরিচালনা পরিষদের ৮ পরিচালকের একটি প্রতিবাদ লিপিতে এমন কথা লেখা হয়।

সেখানে পরিচালকরা উল্লেখ করেন, ‘ক্লাব পরিচালনা পর্ষদকে প্রশ্নবিদ্ধ করার অপ প্রয়াসে করা হয়েছে।’

১৯ নভেম্বর স্থানীয় দৈনিক যুগের চিন্তা পত্রিকার দেখা যায়, একটি উড়ো চিঠির ভিত্তিতে নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটুর বিরুদ্ধে কোটি কোটি টাকা লোপাটের অভিযোগ উঠিয়েছে। সেই চিঠির নিবেদক হিসেবে লেখা হয়, ‘নারায়ণগঞ্জ ক্লাব লি: কমিটির অসহায় সদস্যবৃন্দ’র কথা।

এদিকে, রাতে গণমাধ্যমে প্রেরিত নারায়ণগঞ্জ ক্লাব পরিচালনা পরিষদের ৮ পরিচালকের প্রতিবাদ লিপিতে বলা হয়েছে, ‘টিটুর বিরুদ্ধে যত ক্ষোভ’ শিরোনামে প্রকাশিত দৈনিক যুগের চিন্তার সংবাদটি আমাদের দৃষ্টি আকর্ষিত হয়েছে। যে সকল তথ্য উপাত্তের উদ্ধৃতি দিয়ে সংবাদটি পরিবেশন করা হয়েছে। আমরা দ্ব্যার্থহীন ভাবে বলছি যে, তা সম্পূর্ণ ভিত্তিহীন, উদ্দেশ্য প্রনোদিত এবং ক্লাব পরিচালনা পর্ষদ ২০২০ কে প্রশ্নবিদ্ধ করার অপ প্রয়াসে করা হয়েছে। আমরা প্রকাশিত ভিত্তিহীন, মনগড়া ও বানোয়াট এ সংবাদের সংগেদ্বিমত পোষন করে এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। সে সঙ্গে সঠিক ও তথ্য নির্ভর এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহ্বান জানাচ্ছি।

পরিচালনা পরিষদের ৮ পরিচালক হ‌লেন-মো. আশিক-উজ-জামান, মো. ইদী আমীন ইব্রাহিম খলিল, খাজা এবায়দুলহক (টিপু), কৌশিক সাহা, এস.এম. শাহীন, আলহাজ্ব মো. শাহীন, মো. সাইদুল্লাহ হৃদয় ও মোহাম্মদ তোফাজ্জল হোসেন মুকুল।

0