না.গঞ্জ সাংবাদিক ইউনিয়ন প্রশংসার দাবীদার: জেলা প্রশাসক

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, বর্তমান করোনা কালীন সময়ে সরকার সাংবাদিকদের পাশে থেকে তাদের জীবন-জীবিকা এবং চিকিৎসার জন্য আর্থিক সহয়তা করছে। তিনি বলেন, ‘সাংবাদিক কল্যান তহবিল থেকে যেভাবে নারায়নগঞ্জের সাংবাদিকদের আর্থিক সহয়তা করছে এটা একটি ব্যতিক্রমি উদ্দ্যেগ। এই উদ্দ্যেগের সাথে সম্পৃক্ত থেকে নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন যেভাবে সংবাদকর্মীদের পাশে দাড়িয়েছে এটা প্রশংসার দাবীদার।’

তিনি বলেন, নারায়নগঞ্জে অনেক অসুস্থ্য সাংবাদিক আছেন যারা আর্থিক সংকটের কারনে চিকিৎসা করতে পারছেন না। তাদের পাশে জেলা প্রশাসন সব সময় থাকবে। তিনি সাংবাদিকদের আর্থিক সহায়তা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রদান করেন।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের আয়োজনে তিন জন অসুস্থ্য সাংবাদিকদের চিকিৎসা সহায়তার জন্য সাংবাদিক কল্যান তহবিল থেকে প্রাপ্ত আর্থিক সহায়তার চেক প্রদান অনুষ্ঠানে একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শামীম বেপারী, নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম,সাধারন সম্পাদক আমির হুসাইন স্মিথ এবং নারায়ণগঞ্জ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি তাপস সাহা।
অনুষ্ঠানে প্রবীন সাংবাদিক অহিদুল হক খানের চিকিৎসার জন্য দেড় লাখ টাকার কে গ্রহন করেন তার ছেলে মাশাহারুল আবতাব খান এবং দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার খলিলুর রহমান তার চিকিৎসার জন্য ৫০হাজার টাকার চেক গ্রহন করেন।

এছাড়াও সাংবাদিক সাইফুর রহমানকে ৫০ হাজার চেক দেয়া হয়।

0